bangla news

সিরাজগঞ্জে বিএনপি-জামায়াতের ১৭ নেতাকর্মী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-২৭ ২:১৮:৩২ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের ১৭ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৬ ডিসেম্বর) রাত থেকে বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) সকাল পর্যন্ত সিরাজগঞ্জ সদর, বেলকুচি, উল্লাপাড়া, সলঙ্গা, রায়গঞ্জ ও এনায়েতপুর থানার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতাররা হলেন- সদর থানা বিএনপির সাবেক সভাপতি মতিউর রহমান (৬৫), সাবেক পৌরসভা কাউন্সিলর তাজ উদ্দিন (৫০), বেলকুচি থানার সমেশপুর গ্রামের ওমর আলী (৪৬), খোকন সরকার (৬০), রান্ধুনীবাড়ী গ্রামের নাইজুল (৪২), নাগগাতী গ্রামের বাবলু শেখ (৩৫), দেলুয়া মধ্যপাড়া মাজহারুল ইসলাম (২৭), ধুকুরিয়া গ্রামের আব্দুল বারিক (৪৭) ও জিধুরী এলাকার মোয়াজ্জেম (৫৭)। এছাড়াও সলঙ্গা, উল্লাপাড়া, রায়গঞ্জ এবং এনায়েতপুরে দু’জন করে বিএনপির নেতা-কর্মী গ্রেফতার করা হয়েছে। 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ, বেলকুচি থানার ওসি আনোয়ারুল ইসলাম, সলঙ্গা থানার ওসি তাজুল ইসলাম, রায়গঞ্জ থানার ওসি পঞ্চানন্দ সরকার, উল্লাপাড়া থানার ওসি দেওয়ান কওশিক আহমেদ ও এনায়েতপুর থানার ওসি মাহবুবুর রহমান বাংলানিউজকে এতথ্য জানান।

তারা বলেন, গ্রেফতারদের বিরুদ্ধে নাশকতার অভিযোগে এক বা একাধিক মামলা রয়েছে। 

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
এসআরএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-27 14:18:32