bangla news

ফেনীতে বিএনপির ২৪ নেতাকর্মী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-২৭ ১:৪৪:৫৪ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ফেনী: ফেনীর বিভিন্ন উপজেলা থেকে জামায়াত ও বিএনপির সহযোগী সংগঠনের ২৪ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। 

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) থেকে বুধবার (২৬ ডিসেম্বর) বিকেল পর্যন্ত তাদের আটক করা হয়।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএম মোর্শেদ বাংলানিউজকে জানান, বুধবার দুপুরে উপজেলা সদরে একটি মার্কেট থেকে বিএনপির ১০ নেতাকর্মীকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছে থেকে ৩০টি ককটেল উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আটক ব্যক্তিরা হলেন- ঢাকা মহানগর (উত্তর) যুবদলের সহ-সভাপতি কফিল উদ্দিন ভূঁইয়া, জেলা ছাত্রদলের সহ-সভাপতি হারুনুর রশিদ, জেলা ছাত্রদলের সদস্য কামরুল হাসান আসিফ, ছাগলনাইয়া কলেজ ছাত্রদলের সভাপতি কামরুল হাসান জাহিদ, মহামায়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি জেবল হক, ছাগলনাইয়া উপজেলা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক আবদুল মতিন, ছাগলনাইয়া পৌর শ্রমিক দলের সভাপতি এমরান হোসেন, সাধারণ সম্পাদক রফিকুল আলম, রাধানগর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, জেলা বিএনপির সহ-প্রচার সম্পাদক কিবরিয়া মজুমদার।

দাগনভূঁঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেহ আহম্মদ পাঠান বাংলানিউজকে জানান, মঙ্গলবার রাতে যুবদল, শ্রমিকদল ও ছাত্রদলের আট নেতাকর্মীকে আটক করা হয়েছে।

আটকরা হলেন- পৌর যুবদলের সভাপতি হুমায়ুন কবীর, সহ-সভাপতি জাফরুল ইসলাম, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, যুবদলের কর্মী মঈনুদ্দিন আনোয়ার, আবদুল হালিম, নুর হোসেন কামরান, ইসমাইল হোসেন ও মো. এরশাদ উল্যাহ।  

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কুতুব উদ্দিন বাংলানিউজকে জানান, বুধবার দুপুরে ফুলগাজী সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা আবুল হোসেন ও স্থানীয় বিএনপি নেতা রুহুল আমিনকে পুলিশ আটক করা হয়েছে।

ফেনী সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, বুধবার জেলা ছাত্রদলের সভাপতি সালাউদ্দিন মামুন, ছাত্রদল কর্মী মো. রুবেলকে আটক করা হয়েছে।

পরশুরাম থানার উপ-পরিদর্শক (এসআই) দিলীপ কুমার পাল বাংলানিউজকে জানান, বুধবার দুপুরে পরশুরামের উপজেলা জামায়াতে ইসলামীর সাবেক আমির ও  মির্জানগর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদকে আটক করা হয়েছে।

এদিকে বুধবার সোনাগাজী উপজেলা থেকে আরও একজনকে আটক করা হয়েছে। তবে প্রাথমিকভাবে তার নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। 

বাংলাদেশ সময়: ০১৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
এসএইচডি/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-12-27 01:44:54