ঢাকা, বৃহস্পতিবার, ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

রাজনীতি

গয়েশ্বরকে দেখতে গেলেন নসরুল হামিদ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮:১১, ২৬ ডিসেম্বর ২০১৮
গয়েশ্বরকে দেখতে গেলেন নসরুল হামিদ গয়েশ্বর চন্দ্র রায়কে দেখতে তার কার্যালয়ে যান নসরুল হামিদ বিপু | ছবি: ডিএইচ বাদল

ঢাকা: হামলায় আহত বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা-৩ আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থী গয়েশ্বর চন্দ্র রায়কে দেখতে তার অফিসে গিয়েছেন আওয়ামী লীগ নেতা নসরুল হামিদ বিপু ও কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহিন আহমেদ।

বুধবার (২৬ ডিসেম্বর) বেলা ১১টার দিকে নয়াপল্টনে গয়েশ্বর চন্দ্র রায়ের কার্যালয়ে যান বিপু। এ সময় তিনি সহমর্মিতা ও হামলার ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন।

বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ বাংলানিউজকে বলেন, বুধবার সকালে নসরুল হামিদ বিপু ও শাহিন আহমেদ গয়েশ্বর চন্দ্র রায়ের অফিসে গিয়েছিলেন। তারা সেখানে এক ঘণ্টা অবস্থান করেন।

মঙ্গলবার বিকেলে কেরানীগঞ্জের চুনকুটিয়ায় গয়েশ্বর চন্দ্র রায়ের ওপরে হামলা হয়। এতে তার মাথা ফেটে যায়। এ হামলার ঘটনায় আওয়ামী লীগ প্রার্থী নসরুল হামিদ বিপুর কর্মীদের দায়ী করেছেন গয়েশ্বর।

হামলার পর ইসলামী ব্যাংক হাসপাতালে গয়েশ্বর চন্দ্র রায়ের মাথায় ৮টি সেলাই দেওয়া হয়। বর্তমানে তিনি তার নয়াপল্টনের কার্যালয়ে বিশ্রামে আছেন।

ঢাকা-৩ আসনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক ও বিএনপি থেকে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করছেন নসরুল হামিদ বিপু ও গয়েশ্বর চন্দ্র রায়।

বাংলাদেশ সময়: ১৩০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa