ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জামায়াত আমাদের মধ্যে ঢুকে পড়েছে: আবুল কালাম আজাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
জামায়াত আমাদের মধ্যে ঢুকে পড়েছে: আবুল কালাম আজাদ মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ। ছবি: বাংলানিউজ

জামালপুর: জামায়াতের আত্মঘাতীরা আওয়ামী লীগের মধ্যে ঢুকে পড়েছে বলে অভিযোগ করেছেন সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ। যেকোনো সময় এ অনুপ্রবেশকারীরা নিজেদের সঙ্গে সঙ্গে সাধারণ জনগণদেরও মারবে বলে মন্তব্য করেন তিনি।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) রাতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বকশীগঞ্জ ব্যবসায়ী সংগঠন কর্তৃক আয়োজিত মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

আবুল কালাম আজাদ বলেন, তারা (জামাত) বিএনপির সাইনবোর্ড ব্যবহার করছে।

আগের লেবাস পরিবর্তন করেছে। টুপি ও দাড়ি ছেড়ে দিয়ে ‘ক্লিন সেভ’ করে আমাদের মধ্যে ঢুকে পড়েছে।

সব নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশ দিয়ে তিনি বলেন, অপরিচিত লোকজন দেখলেই তাদের জিজ্ঞাসাবাদ করতে হবে।

সাবেক সিভিল সার্জন ডা. সিদ্দেশ্বর সাহার সভাপতিতে আবুল কালাম আজাদ বলেন, আসছে নির্বাচন খুবই কঠিন ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। এ নির্বাচনে হেরে গেলে আওয়ামী লীগের নেতাকর্মীদের অস্তিত্ব থাকবে না।  

উপজেলা ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদারের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম সাত্তার, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয় প্রমুখ।

বাংলাদেশ সময়: ০১৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।