ঢাকা, বুধবার, ৫ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯
bangla news

আলবদর-আলশামসের রূপ দেখতে পাচ্ছি: গয়েশ্বর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-২৫ ৯:২৭:৪৬ পিএম
হামলার প্রতিবাদে গুলশানে বিএনপির সংবাদ সম্মেলন

হামলার প্রতিবাদে গুলশানে বিএনপির সংবাদ সম্মেলন

ঢাকা: আগামী ৩০ ডিসেম্বরকে গণতন্ত্রের যুদ্ধ বলে অভিহিত করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, ইসির আচরণ ’৭১ সালে মুক্তিযুদ্ধে পাকিস্তানি সেনাদের চেয়েও ভয়াবহ। এই নির্বাচন দেখলে একাত্তরের কথা মনে পড়ে। বর্তমান সিইসি কেএম নুরুল হুদার মাঝে রাজাকার আলবদর-আলশামসের রূপ দেখতে পাচ্ছি।

ঢাকা-৩ আসনে নির্বাচনী প্রচারণা চালানোর সময় হামলায় আহত হয়ে রক্তমাখা পাঞ্জাবি গায়েই মঙ্গলবার (২৫ ডিসেম্বর) রাত সাড়ে ৮টায় বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে এসে এসব কথা বলেন গয়েশ্বর চন্দ্র রায়।

তিনি বলেন, “ইসিকে বলব, আমার ওপর হামলাসহ সকল ঘটনার তদন্ত করুন। সিইসি’র লাগামহীন দলবাজি বন্ধ করুন। ৩০ ডিসেম্বরের ভোট গণতন্ত্রের যুদ্ধ। রক্ত যেহেতু দিয়েছি, রক্ত আরো দেবো—এই যুদ্ধে জয়ী হবো।”

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, গণফোরামের কার্যকরী সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু ও বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল মিন্টু প্রমুখ। 

মঙ্গলবার বিকেলে ঢাকা-৩ আসনে বিএনপির প্রার্থী ও দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের প্রচারণায় হামলা চালানোর অভিযোগ ওঠে। বাংলানিউজকে হামলার অভিযোগের কথা জানান বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ ও স্থানীয় নেতা অ্যাডভোকেট কাউসার আহমেদ।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
টিএম/এমজেএফ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-12-25 21:27:46