ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪২৬, ২৩ এপ্রিল ২০১৯
bangla news

আ’লীগ এলে উন্নয়ন, বিএনপি এলে ধ্বংস: বাণিজ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-২৫ ৯:২২:০৭ পিএম
বক্তব্য রাখছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। ছবি: বাংলানিউজ

ভোলা: ভোলা-১ (ভোলা সদর) আসনে আওয়ামী লীগের প্রার্থী এবং বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় এলে দেশে উন্নয়ন হয়, বিএনপি এলে হয় ধ্বংস। সুতারাং কোনটা দরকার সেই সিদ্ধান্ত জনগণের। 

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) ভোলা সদরের রাজাপুর ইউনিয়নের শান্তিরহাট এলাকায় নির্বাচনী পথসভায় তিনি এ কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, বিএনপি ২০০১ সালে সারাদেশে অন্যায় অত্যাচার ও নির্মমতা করেছে। তার বিপরীতে আওয়ামী লীগ দশ বছরের ক্ষমতার আমলে তার প্রতিশোধ না নিয়ে দেশের মধ্যে শান্তিপূর্ণ সহাবস্থানের সৃষ্টি করেছে। তাই ভোলাসহ সারাদেশে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে।  

মন্ত্রী বলেন, শেখ হাসিনা স্বপ্ন দেখেন, স্বপ্ন দেখান। আমার গ্রাম আমার শহর অর্থাৎ আওয়ামী লীগ ক্ষমতায় এলে প্রতিটি গ্রাম শহরে পরিণত হবে। 

তোফায়েল আহমেদ আরো বলেন, ভোলা-বরিশাল ব্রিজ হবে, ভোলাকে সিঙ্গাপুরের আদলে তৈরি করা হবে। গ্যাসভিত্তিক শিল্প কলকারখানা হবে। অন্ধকার রাজাপুরকে আলোকিত করা হয়েছে। এখন আলোকিত রাজাপুরকে শহর করা হবে। এখানে একটি কলেজ, একটি ১০ বেডের স্বাস্থ্যকেন্দ্র ও অবকাঠামোর উন্নয়ন করা হবে। 

এ সময় মন্ত্রী বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদানদের ব্যাপারে সতর্ক থাকার আহ্বান জানান।

ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি রুহুল আমিন পাটোয়ারীর সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন- সদর উপজেলার পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, স্কয়ার হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তৌহিদ, ডা. রাজ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খাঁ, আওয়ামী লীগ নেতা রোজউল করিম চৌধুরী মিঠু প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
এসআরএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14