ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সুলতান মনসুরের জনসভার প্যান্ডেল ভাঙচুরের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
সুলতান মনসুরের জনসভার প্যান্ডেল ভাঙচুরের অভিযোগ ভাঙচুর করা নির্বাচনী প্যান্ডেল। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী সুলতান মনসুরের নির্বাচনী জনসভার প্যান্ডেল ভেঙে দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) দুপুরে কুলাউড়া সদর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে। পরে ওই ভাঙা প্যান্ডেলেই জনসভা করেন সুলতান মনসুর।

স্থানীয় সূত্রে জানা গেছে, সাবেক ছাত্রলীগ নেতা জীবন রহমানের নেতৃত্বে কয়েকজন যুবক মিছিল করে এসে পূর্বনির্ধারিত জনসভার প্যান্ডেল ভাঙচুর করে এবং ১০/১২ জন সমর্থককে পিটিয়ে আহত করে।

সুলতান মনসুরের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সাবেক এমপি নবাব আলী আব্বাস অভিযোগ করে বলেন, ‘আমরা কি স্বাধীন দেশে আছি? সাবেক ছাত্রলীগ নেতা জীবনের নেতৃত্বে আমাদের জনসভার প্যান্ডেল ভেঙে দেয়া হয়েছে। আমরা সেই ভাঙা প্যান্ডেলেই জনসভা করেছি। পুলিশ হামলাকারীদের না ধরে সাধারণ মানুষকে ধরে নিয়ে গেছে। এ ঘটনার পর আমরা গাজীপুরের একটি বাড়িতে ঘরোয়া বৈঠক করছিলাম সেখানেও তারা ঢুকে এলোপাথাড়ি পিটিয়ে সব তচনচ করে দিয়েছে। এখানে চার নারীসহ অনেকে আহত হয়েছে।

এ ব্যাপারে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা জানান, এ বিষয়ে তিনি শুনেছেন পুলিশ ঘটনাস্থলে আছে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।