ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নির্বাচন বানচালে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হচ্ছে: মিনু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
নির্বাচন বানচালে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হচ্ছে: মিনু গণসংযোগ করছেন ধানের শীষের প্রার্থী মিজানুর রহমান মিনু-ছবি-বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীতে ধানের শীষের জোয়ার বইছে। কোনো প্রতিবন্ধকতাই ধানের শীষের বিজয় রোধ করতে পারবে না। ধানের শীষে জোয়ার দেখে নৌকার প্রার্থী-সমর্থকরা ভীত হয়ে পড়েছে। তারা এখন নির্বাচন বানচালের জন্য নানা প্রতিবন্ধকতা সৃষ্টি করছে।

সংসদ নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার (২৫ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত মহানগরীর ৭ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও রাজশাহী সদর আসনের ধানের শীষের প্রার্থী মিজানুর রহমান মিনু। এ সময় নেতাকর্মীদের উদ্দেশে বক্তব্য রাখতে গিয়ে মিনু এই অভিযোগ করেন।

 

মিনু বলেন, রাজশাহীর সদর আসনের নৌকার প্রার্থী উন্নয়ন নিয়ে মিথ্যাচার করছে। রাজশাহীর যত উন্নয়ন হয়েছে বিএনপির আমলে। মেয়র ও সংসদ সদস্য মিলে তিনি দীর্ঘ ১৭ বছর রাজশাহীর জনগণের সেবা করেছেন। সে সময়ে তিনি রাজশাহীতে ওয়াসা স্থাপন করেন, পদ্মানদী থেকে পানি তুলে এনে ট্রিটমেন্ট করে তা জনগণের মধ্যে সরবরাহ অব্যাহত রয়েছে। শিল্পের প্রসারে পাইপ লাইনের মাধ্যমে গ্যাস আনা হয় এবং খালেদা জিয়া এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। জলাবদ্ধতা নিরসনে ড্রেনেজ মাস্টার প্ল্যান করা হয়। এর ফলে ব্যাপক বৃষ্টি হলেও শহরে আর জলাবদ্ধতা হয় না। রাজশাহীর উন্নয়নে শিল্প কারখানা স্থাপন করা শুরু হয়। তবে বর্তমানে এই কাজটি অসমাপ্ত রয়েছে। রুক্ষ মহানগরীকে সবুজে মোড়ানোর জন্য ব্যাপক বনায়ন করা হয়। ।  

উন্নয়নের কথা চিন্তা করে জনগণ ধানের শীষে ভোট দেবেন বলে জানান মিনু।

মিনু নগরীর ভাটাপাড়া কাদের মণ্ডলের মোড় থেকে গণসংযোগ শুরু করেন। এ সময় উপস্থিত ছিলেন-বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য সৈয়দ সাইফুল ইসলাম মার্শাল, সহিদুন্নাহার কাজী হেনা, রাজপাড়া থানা বিএনপির সভাপতি শওকত আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
এসএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।