bangla news

ফাঁকা মাঠে গোল দিতে দেবো না: ঐক্যফ্রন্ট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-২৫ ৫:০৯:১৬ পিএম
নির্বাচন ভবনে জাতীয় ঐকফ্রন্টের সংবাদ সম্মেলন

নির্বাচন ভবনে জাতীয় ঐকফ্রন্টের সংবাদ সম্মেলন

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুলিশ ও আওয়ামী লীগের বিরুদ্ধে নির্যাতন, গ্রেফতার ও হামলার অভিযোগ তুললেও আবারো নির্বাচন থেকে সরে না যাওয়ার ঘোষণা দিয়েছে ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে বৈঠক বর্জনের পর নির্বাচন ভবনে এক সংবাদ সম্মেলনে জাতীয় ঐকফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ ঘোষণা দেন।

তিনি বলেন, সারাদেশে পুলিশ ও আওয়ামী লীগের কর্মীরা সন্ত্রাস করছে। প্রার্থী, নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। বাড়ি-ঘরে হামলা করা হচ্ছে। তাই নির্বাচন কতটুকু সুষ্ঠু হবে, সেই প্রশ্ন এখন জাতির সামনে। নির্বাচনের তিন দিন আগেও এমন কথা হচ্ছে। গ্রেফতার আক্রমণ বন্ধ না হলে ভোটাররা কিভাবে কেন্দ্রে যাবে?

মির্জা ফখরুল বলেন, এখন নির্বাচন প্রশ্নবিদ্ধ হয়ে গেছে। নির্বাচন কমিশন ও সরকার নির্বাচনকে প্রহসনে পরিণত করেছে। এখন জনগণই সিদ্ধান্ত নেবে কী করবে।

বিএনপি মহাসচিব আরো বলেন, তারা চায় বাধ্য হয়ে যেন চলে যাই। কিন্তু ফাঁকা মাঠে গোল দিতে দেব না।

গত ১৭ ডিসেম্বর নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠক শেষে গণফোরাম সভাপতি ও জাতীয় ঐকফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন বলেছিলেন, মরে গেলেও নির্বাচন বর্জন করবো না।’

মঙ্গলবারের বৈঠক প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা ‘ভদ্রতাসূচিত’ আচরণ না করায় বৈঠক বর্জন করেন ঐক্যফ্রন্ট নেতারা। 

বৈঠকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, মির্জা আব্বাস. গয়েশ্বর চন্দ্র রায়, জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

নির্বাচন কমিশনের পক্ষ থেকে সিইসির সঙ্গে বৈঠকে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, রফিকুল ইসলাম ও ইসি সচিবসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
ইইউডি/এমজেএফ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-25 17:09:16