ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

শেরপুরে আ’লীগ-বিএনপির পাল্টাপাল্টি মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
শেরপুরে আ’লীগ-বিএনপির পাল্টাপাল্টি মামলা

বগুড়া: বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজের গাড়িবহরে হামলা ও নৌকার নির্বাচনী অফিসে হামলার অভিযোগ এনে  শেরপুর থানায় পাল্টাপাল্টি মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) দুপুরে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, উপজেলার কুসুম্বী ইউনিয়নের গোসাইবাড়ী বটতলা এলাকায় নৌকার নির্বাচনী সভা হামলার অভিযোগ এনে সোমবার (২৪ ডিসেম্বর) রাতে শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বিয়া বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

মামলা নম্বর-২২।

মামলায় বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য কেএম মাহবুবার রহমান হারেজ, আব্দুল মান্নান, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবলু, শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক স্বাধীন কুমার কুন্ডু, পৌরসভার কাউন্সিলর সৌমেন্দ্রনাথ শ্যাম ঠাকুর, ফিরোজ আহম্মেদ জুয়েল, মাসুদ রানা, ছাত্রদল সভাপতি আব্দুর রাজ্জাকসহ ৩২ জনের নামোল্লেখ করা হয়েছে।

অপরদিকে, ধানের শীষের প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজ বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর ২৩। মামলায় একইদিন একই এলাকায় নির্বাচনী প্রচারণার সময় আওয়ামী লীগের নেতাকর্মীরা তার গাড়িবহরে হামলায় করেছে বলে অভিযোগ করা হয়েছে।
মামলায় আওয়ামী লীগের অজ্ঞাত অনেককেই আসামি করা হয়েছে।

এ পর্যন্ত তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
এমবিএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।