ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বড়াইগ্রামে আ’লীগ-বিএনপির মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
বড়াইগ্রামে আ’লীগ-বিএনপির মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া

নাটোর: নাটোরের বড়াইগ্রাম উপজেলার নগর ইউনিয়নের মেরীগাছা এলাকায় পোস্টার টানানো, গণসংযোগকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া  এবং ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এসময় ইটের আঘাতে দুই জন আহত ও তিনটি মোটরসাইকেল ভাঙচুরের ঘটনাও ঘটে।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত এ সংঘর্ষের ঘটনা ঘটে। বর্তমানে সেখানে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ, বিজিবি ও র‍্যাব মোতায়েন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে মেরীগাছা বাজারে বিএনপি সমর্থকরা পোস্টার টানানোসহ বিএনপি প্রার্থী মো. আব্দুল আজিজ দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গণসংযোগ করছিলেন। এসময় স্থানীয় আওয়ামী লীগ সমর্থকরা পোস্টার ছিড়ে ফেলেন এবং গণসংযোগে বাধা দেয়। এনিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা ও ধাওয়া-পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে।

এসময় ইটের আঘাতে দুই জন আহত হন। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি। একই সময়ে বিএনপি সমর্থকরা তিনটি মোটরসাইকেল ভাঙচুর করে। এনিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে বলে জানা যায়। তবে সেখানে অতিরিক্ত পুলিশ, বিজিবি ও র‍্যাব মোতায়েন করা হয়েছে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে বলের, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। একই সঙ্গে র‍্যাব ও বিজিব সদস্যরাও সেখানে অবস্থান করছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তবে উভয় পক্ষের মধ্যে থমথমে অবস্থা বিরাজ করছে।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।