bangla news

কেরানীগঞ্জের আলোয় সারাদেশ আলোকিত

নাজিম উদ্দিন ইমন, কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-২৪ ৯:৫০:৫৮ পিএম
নির্বাচনী জনসভা। ছবি: বাংলানিউজ

নির্বাচনী জনসভা। ছবি: বাংলানিউজ

কেরানীগঞ্জ (ঢাকা): ঢাকা-৩ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, একসময় কেরানীগঞ্জকে বলা হতো বাতির নিচে অন্ধকার। এখন সেই কেরানীগঞ্জের আলোয় সারাদেশ আলোকিত।

সোমবার (২৪ ডিসেম্বর) নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, গত ১০ বছরে কেরানীগঞ্জের ব্যাপক উন্নয়ন হয়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলে উপজেলার ১২টি খাল উদ্ধার করে কেরানীগঞ্জকে আরেকটি হাতিরঝিলে রুপান্ত‌রিত করা হবে। এছাড়াও বাজার, রাস্তাঘাটসহ বিভিন্ন অবকাঠামোগত উন্নয়ন করা হবে।

এসময় প্রতিমন্ত্রী উপজেলার কোন্ডা, শুভাঢ্যা, তেঘরিয়া, আগানগর ও জিনজিরা ইউনিয়নের বিভিন্নপাড়া মহল্লায় ভোটারদের কাছে কেরানীগঞ্জকে মেগা সিটি হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দেন।

এসময় উপস্থিত ছিলেন- কেরানীগঞ্জ উলজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শাহীন আহমেদ, তেঘরিয়া ইউপি চেয়ারম্যান হাজী মো. জজ মিয়া, কোন্ডা ইউপি চেয়ারম্যান ফারুক চৌধুরীর, দক্ষিণ কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিরাজুর রহমান সুমন ও আগানগর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাকির আহমেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   কেরানীগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-24 21:50:58