ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

বিএনপি

গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠায় ভোটের লড়াইয়ে শেষ পর্যন্ত থাকবো

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠায় ভোটের লড়াইয়ে শেষ পর্যন্ত থাকবো

বাগেরহাট: বাগেরহাট-২ (বাগেরহাট সদর ও কচুয়া) আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী জেলা বিএনপির সভাপতি এমএ সালাম বলেছেন, দেশের গণতান্ত্রিক ব্যবস্থা ধ্বংসের হাত থেকে রক্ষা ও পুনঃপ্রতিষ্ঠায় নির্বাচনী লড়াইয়ে শেষ পর্যন্ত টিকে থাকবো।

সোমবার (২৪ ডিসেম্বর) দুপুরে বাগেরহাট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সালাম বলেন, জাতীয় সংসদ নির্বাচনে ভোট গ্রহণের আর মাত্র ৫ দিন বাকি আছে।

নির্বাচন কমিশন ঘোষিত স্বচ্ছ, নিরপেক্ষ, অবাধ, শান্তিপূর্ণ, লেভেল প্লেয়িং ফিল্ডে পুলিশ প্রশাসন, ডিবি ও তাদের প্রত্যক্ষ ও পরোক্ষ মদদে ক্ষমতাসীন সরকারি দল ও জোটের বেপরোয়া নেতাকর্মী ও সমর্থকদের অত্যাচারে আমাদের নির্বাচনী প্রচার নিজ গৃহে সীমাবদ্ধ রাখাও কঠিন হয়ে পড়েছে।

ইতোমধ্যে মারপিটে জখম অসংখ্য নেতাকর্মী এলাকা ছেড়ে অন্যত্র চিকিৎসা নিচ্ছেন। অনেকে ঘর-বাড়ি ছেড়ে পলাতক রয়েছেন। কেউ কেউ বাড়িতে লুকিয়ে কোনোভাবে জীবন বাঁচাতে চেষ্টা চালাচ্ছে।  
এদিকে সোমবার দুপুর ১২টায়ও জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক শাহিদা আক্তার ও গোপালপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা মিল্টনের বাড়িতে পুলিশ হানা দিয়েছে।

তিনি আরো বলেন, বিদ্যমান পরিস্থিতির এখন থেকে দৃশ্যমান পরিবর্তন হবে বলে আমরা বিশ্বাস করি। বিপদ-আপদে দুর্যোগে ভরসাস্থল জাতীয় আস্থা বিশ্বাস এবং নির্ভশীলতার প্রতীক দেশের গর্বিত সেনাবাহিনী নির্বাচনী দায়িত্বে আসায় অর্থপূর্ণ লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করতে এখন থেকে সকলে দায়িত্ব পালন করবে বলেন তিনি আশা প্রকাশ করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী রেজা বাবু, সাংগঠনিক সসম্পাদক মোজাফফর রহমান আলম, পৌর বিএনপির সভাপতি সাহেদ আলী রবি, কচুয়া উপজেলা বিএনপির সভাপতি হাজরা আছাদুল ইসলাম পান্না ছাত্রদলের সাধারণ সম্পাদক আলী দ্বীপ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa