ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

প্রশাসন নিরপেক্ষতা হারিয়েছে, অভিযোগ বিএনপি প্রার্থীর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
প্রশাসন নিরপেক্ষতা হারিয়েছে, অভিযোগ বিএনপি প্রার্থীর সাংবাদিক সম্মেলনে এসব অভিযোগ করেন ডা. লিটন

ময়মনসিংহ: সাজানো হামলার অভিযোগে বানোয়াট মামলায় নির্বাচনী মাঠ থেকে ধানের শীষের কর্মীদের গ্রেফতার করে প্রশাসন নিরপেক্ষতা হারিয়েছে, এমন মন্তব্য করেছেন ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী ডা. মাহাবুবুর রহমান লিটন।

তিনি বলেন, নৌকার প্রার্থীর লোকজন হামলার ঘটনা সাজিয়ে প্রশাসনে চাপ সৃষ্টি করে মামলা দিয়ে নির্বাচনী মাঠে বিএনপি নেতা-কর্মীদের চাপে ফেলার চেষ্টা করছে। এরইমধ্যে ৩টি মামলা দায়ের করে বিএনপির ১৫৬ জন নেতা-কর্মীকে আসামি করা হয়েছে।

গ্রেফতার করা হয়েছে ৭ জন সক্রিয় কর্মীকে।

সোমবার (২৪ ডিসেম্বর) দুপুরে জেলার ত্রিশাল উপজেলায় নিজ বাসভবনে এক সাংবাদিক সম্মেলনে এসব অভিযোগ করেন ডা. লিটন।  

এ সময় তিনি আরো বলেন, নৌকার প্রার্থী ভোটের মাঠে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছেন। ফলে ভোট ডাকাতির নীলনকশা বাস্তবায়নে ভোটারদের মধ্যে ভীতি সঞ্চার করার জন্য তারা হামলা-মামলায় সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত রয়েছে।  

তবে দেশ ও জনগণের আস্থার প্রতীক সেনাবাহিনী মাঠে নামায় আমরা স্বস্তিবোধ করছি। আশা করছি দেশপ্রেমিক সেনাবাহিনী ভোটারদের প্রত্যাশা পূরণে ভূমিকা পালন করবে।  

সংবাদ সম্মেলনে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, যুগ্ম-সাধারণ সম্পাদক মুঞ্জুরুল ওয়াহেদ নিক্সন, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, সদস্য আ. আউয়াল ফরাজী প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮ 
এমএএএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।