ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনা ক্ষমতায় এলে ভবিষ্যৎ উজ্জ্বল হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
শেখ হাসিনা ক্ষমতায় এলে ভবিষ্যৎ উজ্জ্বল হবে ‘নতুন প্রজন্ম’ শীর্ষক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখছেন বাণিজ্যমন্ত্রী ও ভোলা সদর আসনের আওয়ামী লীগ প্রার্থী তোফায়েল আহমেদ। ছবি : বাংলানিউজ

ভোলা: বাণিজ্যমন্ত্রী ও ভোলা সদর আসনের আওয়ামী লীগ প্রার্থী তোফায়েল আহমেদ বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় এলে তরুণ প্রজন্মের ভবিষ্যৎ উজ্জ্বল হবে। আর বিএনপি ক্ষমতায় এলে তরুণ প্রজন্মের ভবিষ্যৎ ধ্বংস করবে। তাই তরুণ প্রজন্মকে সিদ্ধান্ত নিতে হবে, তারা তাদের প্রথম ভোট কাকে দেবে।

রোববার (২৩ ডিসেম্বর) বিকেলে ভোলার বাংলা স্কুল মাঠে অনুষ্ঠিত ‘নতুন প্রজন্ম’ শীর্ষক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, শেখ হাসিনা বিজয়ী হলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

গ্রাম শহরে রুপান্তরিত হবে। ক্ষুদা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ হবে। আর বিএনপি নির্বাচিত হলে ২০০১ সালের মতো অত্যাচার-নির্যাতন হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে ভোলায় ডিজিটাল পার্ক হবে। সেখানে নতুন প্রজন্মের জন্য কর্মসংস্থান হবে। ভোলা-বরিশাল ব্রিজ হলে মূল ভূ-খণ্ডের সঙ্গে যুক্ত হবে। জেলার উন্নয়ন হবে এবং ভোলা হবে বাংলাদেশের সিঙ্গাপুর।

বাণিজ্যমন্ত্রী বলেন, বিএনপির পরাজয় হবে এবং আওয়ামী লীগের জয় হবে। আওয়ামী লীগ বিজয়ী হলে উন্নয়ন হবে। বিএনপি বিজয়ী হলে দেশব্যাপী সন্ত্রাস হবে। মা-বোনরা নির্যাতিত হবে।

সমাবেশে ছাত্রলীগ নেতা তৈয়বুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
এমএমইউ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।