ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনা জোর করে ক্ষমতায় যেতে চান: আসম রব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
শেখ হাসিনা জোর করে ক্ষমতায় যেতে চান: আসম রব সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতা লক্ষ্মীপুর-৪ আসনে ধানের শীষের প্রার্থী আ স ম আবদুর রব। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: জাতীয় ঐক্যফ্রন্টের নেতা লক্ষ্মীপুর-৪ আসনে ধানের শীষের প্রার্থী আ স ম আবদুর রব বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জোর করে ক্ষমতায় যেতে চান। জোর করে ক্ষমতায় গেলে তার ক্ষতি। জোর করে জেতার চেয়ে হেরে যাওয়া তার জন্য সম্মানের। 

তিনি বলেন, ভোটে তাদের নিশ্চিত পরাজয় জেনে এখন আমার নির্বাচনী এলাকায় নেতাকর্মীদের ভয়ভীতি দেখানো, প্রচারে বাধা, অফিস ভাঙচুর ও মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করা হচ্ছে। আগামী ২৪ ঘণ্টার মধ্যে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা না হলে কোনো অনাকাঙ্ক্ষিত ও উদ্ভূত পরিস্থিতির জন্য সরকারকেই আসামির কাঠগড়ায় দাঁড়াতে হবে।

রোববার (২৩ ডিসেম্বর) দুপুরে লক্ষ্মীপুরের রামগতিতে নিজ বাড়িতে আয়োজিত সংবাদ সম্মেলনে আ স ম রব এ কথা বলেন।

জীবনের হুমকি নিয়ে ভোট করছেন জানিয়ে ঐক্যফ্রন্ট নেতা বলেন, আমার নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা, হয়রানি ও গায়ে পড়ে উস্কানি দিয়ে হামলা করছে আওয়ামী লীগ। নিশ্চিত পরাজয় দেখে এখন তারা কেন্দ্র দখল, নারীদের ভয়ভীতি দেখিয়ে ভোটকেন্দ্রে না যেতে দেওয়ার জন্য রটনা-প্রোপাগান্ডা চালাচ্ছে।  

শুধু তাই নয়, কেন্দ্রের সামনে ভোটারদের পথরুদ্ধ, কেন্দ্র দখল করে সিল মারা, এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দিয়ে ভোটার বাক্স বদল ও ফলাফল বদলেরও পরিকল্পনা করা হচ্ছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন ঐক্যফ্রন্টের এ নেতা।  

এসময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় জেএসডির সহ-সভাপতি তানিয়া বর, জেলা জেএসডির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ বেলায়েত হোসেন বেলাল, কমলনগর উপজেলা জেএসডির সভাপতি অধ্যক্ষ আবদুল মোতালেব।  

এ আসন থেকে মহাজোটের প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
এসআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।