ঢাকা, শুক্রবার, ৯ আশ্বিন ১৪২৮, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৫ সফর ১৪৪৩

রাজনীতি

প্রজাদের সুখেই শেখ হাসিনার সুখ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
প্রজাদের সুখেই শেখ হাসিনার সুখ পথসভা ও গণসংযোগ করেছেন মতিয়া চৌধুরী। ছবি-বাংলানিউজ

শেরপুর: কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, প্রজার সুখেই রাজার সুখ। শেখ হাসিনা দেশের উন্নয়ন নিয়ে চিন্তা করেন। আমরা শুধু তার চিন্তা বাস্তবায়ন করি। প্রজারা সার চায়, বিদ্যুৎ চায়, রাস্তাঘাটের উন্নয়ন চায়, দেশের উন্নয়ন চায়। শেখ হাসিনা প্রজাদের শুধু দিতেই চান, প্রজাদের সুখেই তার সুখ।

রোববার (২৩ ডিসেম্বর) দুপুরে শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের নালিতাবাড়ী উপজেলার রাজনগর ইউনিয়নের কৃষ্ণপট্টি এলাকায় নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, এই যে বিএনপি বলেছিল, আওয়ামী লীগ ক্ষমতায় গেলে বাংলাদেশে ইসলাম থাকতো না।

এখন মসজিদে আল-আকসার ঈমাম যখন আসেন তখন ইসলামের দেশে আসে? না কোন দেশে আসে তার বিচার আপনারাই করবেন। ২০০৬ নির্বাচন হয়নি খালেদা জিয়ার নিজের ষড়যন্ত্রের জন্য। তিনি চিরস্থায়ী বন্দোবস্ত করতে গিয়েছিলেন সেনা প্রধানকে হাতে নিয়ে, রাষ্ট্রপতিকে হাতে নিয়ে। দুনিয়ায় কোনো কিছুই চিরস্থায়ী নয়। গণতন্ত্রে পাঁচ বছর অন্তর মানুষের রায় নিয়ে দেশ শাসনের অধিকার নিতে হয়। শেখ হাসিনা ঠিকই ২০১৮ তে নির্বাচন দিয়েছেন। আওয়ামী লীগ কোনোদিন ভোট ছাড়া ক্ষমতায় আসে না। ১৯৭০ সাল থেকে আওয়ামী লীগ সব নির্বাচনে অংশগ্রহণ করে আসছে।  

মতিয়া চৌধুরী আরো বলেন, এতিমের টাকা মাইরা খাওনে আপনার (খালেদা জিয়া) সাত বছরের জেল হইছে। এতোদিন নির্বাচনের কথা নেই। সাজা হওয়ার পর খালেদা জিয়া বলেন নির্বাচন করবেন। দুই বছরের বেশি যদি কোনো অপরাধির সাজা হয় তাহলে তিনি পরবর্তী পাঁচ বছর নির্বাচন করতে পারবেন না। এই আইন বৃটিশ থেকেই চলছে, পাকিস্তান আমলেও ছিল, বর্তমানেও আছে।

মন্ত্রী এদিন উপজেলার আন্ধারুপাড়া, কৃষ্ণপট্টি, সুলফিকুড়া, কাশিমপুর, ঘোগড়াকান্দী, গাগলাজানী, দক্ষিণ নাকশী ও তারাকান্দী প্রাথমিক বিদ্যালয় মাঠে পথসভা করেন। এ সময় নাইলতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা জিয়াইল হোসেন, সাধারণ সম্পাদক ফজলুল হক, দপ্তর সম্পাদক রেজাউল করিম, হিন্দু-বৌদ্ধ-খিস্ট্রান ঐক্য পরিষদ সভাপতি গোপাল চন্দ্র সরকারসহ নকলা-নালিতাবাড়ী উপজেলার আওয়ামী লীগ ও এর বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa