ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

জয়পুরহাটে ককটেল বিস্ফোরণের অভিযোগে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
জয়পুরহাটে ককটেল বিস্ফোরণের অভিযোগে মামলা কেন্দুল মোড়ের আ’লীগের নির্বাচনী অফিস। ছবি: বাংলানিউজ

জয়পুরহাট: জয়পুরহাট সদরের কেন্দুল মোড়ে আওয়ামী লীগের নির্বাচনী অফিসে ককটেল বিস্ফোরণের অভিযোগে স্থানীয় বিএনপি-জামায়াতের ২০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৪০-৫০ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

রোববার (২৩ ডিসেম্বর) বিকেলে মামলাটি দায়ের করেছেন স্থানীয় ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম।

কেন্দুল মোড়ের দায়িত্বপ্রাপ্ত নৈশ প্রহরী মতিয়র রহমান জানান, শনিবার (২২ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে নির্বাচনী প্রচারণা শেষে নেতা-কর্মীরা বাসায় চলে যান।

পরে দিনগত রাত দেড়টার দিকে তাকে অফিসের পেছনের গুদাম ঘরে আটকে রেখে দুর্বৃত্তরা ৬টি ককটেল বিস্ফোরণ ঘটায়।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বাংলানিউজকে জানান, স্থানীয় জামায়াত নেতা ও ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম রাব্বানী, জামায়াত নেতা শাহ আলম, রাইহান ও বিএনপি নেতা এনামুল হকসহ ৬০-৭০ জনের একটি দল আওয়ামী লীগের নির্বাচনী অফিসে হামলা চালায়। এ সময় তারা ৬টি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে অফিসের মালামাল পুড়িয়ে দেয় এবং জনমনে আতঙ্ক সৃষ্টি করে।

 এ অভিযোগে বিকেলে আমদই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য শফিকুল ইসলাম বাদি হয়ে স্থানীয় বিএনপি-জামায়াতের ২০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৪০-৫০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।