ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

ভাঙ্গুড়ায় আ’লীগের নির্বাচনী অফিস ভাঙচুর-বিস্ফোরণ, আহত ৩

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
ভাঙ্গুড়ায় আ’লীগের নির্বাচনী অফিস ভাঙচুর-বিস্ফোরণ, আহত ৩ নির্বাচনী অফিসে ভাঙচুর, ছবি: বাংলানিউজ

পাবনা: পাবনার ভাঙ্গুড়া উপজেলা পৌর শহরের ৭নং ওয়ার্ডে আওয়ামী লীগের নির্বাচনী অফিসে ভাঙচুর ও ককটেল বিস্ফোরণ হয়েছে। এতে তিন নেতা আহত হয়েছেন।

শনিবার (২২ ডিসেম্বর) দিবাগত রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে বলে স্থানীয় আওয়ামী লীগ নেতারা বাংলানিউজকে জানান।

তারা বলেন, সুন্দর পরিবেশের মধ্য দিয়ে আমরা এ অফিসে নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছিলাম।

শনিবার রাতে বিএনপির লোকেরা মুখোশ পরে আমাদের নির্বাচনী অফিসে হামলা চালায়। এ সময় তারা ককটেল বিস্ফোরিত এবং আফিসে ভাঙচুর করে পালিয়ে যান।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বাংলানিউজকে বলেন, নির্বাচনকে সামনে রেখে আমরা সব সময় আইনশৃঙ্খলা রক্ষার কাজ করছি। রাতে ভাঙ্গুড়া পৌর এলাকার ৭নং ওয়ার্ডের নৌকার অফিসে মুখোশ পরা একদল সন্ত্রাসী হামলা চালিয়েছে। হামলায় তারা অফিস ভাঙচুর করে ককটেল বিস্ফোরণ ঘটায়। আর এর আঘাতে অফিসে থাকা তিনজন আহত হয়েছেন। তারা হলেন- ভাঙ্গুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক রানা (৫০), পৌর যুবলীগ নেতা সোহেল রানা (২৮) ও ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাহিদ হোসেন (১৮)। তাদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তিনি আরও বলেন, ঘটনাটি নিয়ে আমরা তদন্ত করছি। সন্ত্রাসীদের গ্রেফতারের জন্য অভিযান চলছে। এছাড়া ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।