ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘বিএনপি মাঠে নেই কেন, অদৃশ্য সংকেতের অপেক্ষায়?’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
‘বিএনপি মাঠে নেই কেন, অদৃশ্য সংকেতের অপেক্ষায়?’ নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হাসানুল হক ইনু

কুষ্টিয়া: ‘বিএনপি প্রার্থীরা এখনো মাঠে নেই কেন? ঢাকায় বসে টেলিভিশনে সামনে প্রতিদিন গলাবাজি করছেন। আপনারা কোনো অদৃশ্য সংকেতের অপেক্ষায় রয়েছেন? কোন রহস্যজনক কারণে আপনারা মাঠে যাচ্ছেন না? তাই আমার সন্দেহ হয় বিএনপির প্রার্থীরা একটা গায়েবি নির্দেশের জন্য অপেক্ষা করছেন। ভোট বানচাল করে গায়েবিভাবে আপনারা ক্ষমতা দখল করবেন। বাংলাদেশে গায়েবি ক্ষমতা হবে না। ৩০ তারিখে ভোট হবে এবং বিএনপির সব চক্রান্ত নস্যাৎ হয়ে যাবে।’

কুষ্টিয়া-২ আসনে মহাজোটের নৌকা প্রতীকের প্রার্থী তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু শনিবার (২২ ডিসেম্বর) বিকেলে মিরপুর উপজেলার আমলা বাজারে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্য করে ইনু বলেন, ‘আপনারা ভোট কারচুপির কথা বলেন? কে না জানে, বাংলাদেশের ভোটের কারচুপির জনক এবং জন্মদাতা হচ্ছেন জেনারেল জিয়াউর রহমান।

ভোটের কারচুপির হেডমাস্টার হলেন তিনি এবং ভোট কারচুপির দক্ষ কারিগর হলেন খালেদা জিয়া। ’

তিনি বলেন, ‘আমি ক্ষমতার জন্য ভোট চাই না। আপনি পাকা রাস্তা, বিদ্যুতের আলো, সন্ত্রাসমুক্ত শান্তির সমাজে থাকতে চাইলে, খুনি-রাজাকারদের বদলে মুক্তিযোদ্ধাদের সম্মান দিতে চান, তাহলে নৌকায় ভোট দিন। ’

এসময় জেলা ও উপজেলা জাসদের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।