ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিএনপি

‘জনগণের সঙ্গে ঠাট্টা-মশকরা করছেন ইসি’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
‘জনগণের সঙ্গে ঠাট্টা-মশকরা করছেন ইসি’

ব্রাহ্মণবাড়িয়া: নির্বাচন কমিশন ঠুঁটো জগন্নাথ হয়ে ফাঁকা বুলি আওড়িয়ে যাচ্ছে বলে অভিযোগ করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন।

শনিবার (২২ ডিসেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে জেলা বিএনপি আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

লিখত বক্তব্যে জহিরুল হক খোকন বলেন, ‘প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) যে ভাষায় কথা বলছেন তাতে করে মনে হচ্ছে তিনি জনগণের সঙ্গে ঠাট্টা-মশকরা করছেন।

চোখে রঙিন চশমা পড়ে, কানে তুলা গুঁজে নির্বাচন নামে প্রহসন মঞ্চস্থ করার চেষ্টা করা হচ্ছে। ’

বিএনপির গণজোয়ার দেখে সরকার তাদের নীলনকশা বাস্তবায়নে তৎপর রয়েছে উল্লেখ করে তিনি বলেন, ‘বারবার অভিযোগ করেও নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির কোনো বাস্তব পরিস্থিতি নেই। মিথ্যা মামলা, বিনা ওয়ারেন্টে গ্রেফতার পুলিশের তল্লাশির নামে তাণ্ডব চলছে। নির্বাচনী প্রচারণার সময় আমাদের প্রার্থীর গাড়ি ও স্ত্রীর গাড়ি ভাঙচুর হলেও তার কোনো প্রতিকার নেই। আমরা রিটার্নিং কর্মকর্তার কাছে নির্বাচকালীন সময় পর্যন্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মাধ্যমে নিরাপত্তা চাইলেও অদ্যাবধি দেওয়া হয়নি। ’

‘পুলিশ দলীয় নেতাকর্মীদের হয়রানি ও বিনা ওয়ারেন্টে গ্রেফতারের চিত্র সংবাদ সম্মেলনে তুলে ধরেন তিনি। প্রতিদিন বিভিন্ন উপজেলায় নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে পুলিশ হয়রানি ও গ্রেফতার করছে। মামলা না থাকলেও বিভিন্ন মামলায় জড়িয়ে দিচ্ছে’ বলেও অভিযোগ করেন জহিরুল হক খোকন।

এসময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা, ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনে বিএনপির প্রার্থী ও জেলা বিএনপির জ্যেষ্ঠ সহ-সভাপতি খালেদ হোসেন মাহবুব শ্যামল, সহ-সভাপতি গোলাম সারোয়ার খোকন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোমিনুল হক, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।