ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিএনপি

ভোটের দিন কেন্দ্র পাহারায় থাকুন: মির্জা ফখরুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
ভোটের দিন কেন্দ্র পাহারায় থাকুন: মির্জা ফখরুল জনসভায় বক্তব্য দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি: বাংলানিউজ

নীলফামারী: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন ভোটের আমানত রক্ষায় কেন্দ্র পাহারা দিতে নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

তিনি বলেছেন, ভোটের দিন ভোট দিয়ে কেন্দ্র পাহারায় থাকবেন। যাতে আপনাদের আমানত সুরক্ষিত থাকে।

কারণ এই ঠুঁটো জগন্নাথ নির্বাচন কমিশন দিয়ে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তাই কেন্দ্র পাহারা দিয়ে আপনার ভোটের আমানত রক্ষা করুন।  

শনিবার দুপুরে (২২ ডিসেম্বর) নীলফামারীর সৈয়দপুরের ফাইভ স্টার মাঠ প্রাঙ্গণে বিএনপির সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখা আয়োজিত এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

তিনি বলেন, দলীয় সরকারের অধীনে কোনো সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হতে পারে না। এটা তারই প্রমাণ। আমরা বিএনপি চেয়ারপারসনের মুক্তি ও গণতন্ত্রের স্বার্থে এবারের নির্বাচনে অংশ নিয়েছি। শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকবো।  

সরকারকে উদ্দেশ্য করে বিএনপি মহাসচিব বলেন, আদালত আর পুলিশ ছাড়া কেউ আপনাদের সঙ্গে নেই। তাই মামলা ও হামলা বন্ধ করুন। এসব দিয়ে দেশের মানুষকে তাদের অধিকার থেকে বঞ্চিত করা যাবে না।  

সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মো. আবদুল গফুর সরকারের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য দেন- সাবেক সংসদ সদস্য (এমপি) বিলকিছ ইসলাম, নীলফামারী-৪ আসনের এমপি প্রার্থী ও সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার প্রমুখ।  

এদিকে সৈয়দপুর নির্বাচনী জনসভায় শেষে পার্বতীপুর, চিরিরবন্দর ও দিনাজপুরেও পথসভায় অংশ নেবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।  

এর আগে ঢাকা থেকে প্লেনে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছান তিনি। এ সময় তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান দলের নেতা-কর্মীরা।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১২৮
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।