ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সুষ্ঠু নির্বাচনের ফলাফল মানবেন ব‌রিশাল-৩’র প্রার্থীরা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
সুষ্ঠু নির্বাচনের ফলাফল মানবেন ব‌রিশাল-৩’র প্রার্থীরা ‘জনগণের মু‌খোমু‌খি’ অনুষ্ঠা‌নে বরিশাল-৩ আসনের প্রার্থীরা এই ওয়াদা ক‌রেন

বরিশাল: সুষ্ঠু নির্বাচন হ‌লে জয়-পরাজয় মেনে নেওয়ার অঙ্গীকার ক‌রে‌ছেন ব‌রিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আস‌নের প্রার্থীরা।

শ‌নিবার (২২ ডি‌সেম্বর) বেলা সাড়ে ১১টায় ব‌রিশা‌লের বাবুগঞ্জ উপ‌জেলায় রহমতপুর মাধ্য‌মিক বিদ্যালয় মা‌ঠে সুজন আ‌য়োজিত ‘জনগণের মু‌খোমু‌খি’ অনুষ্ঠা‌নে তারা এই ওয়াদা ক‌রেন।  

ত‌বে তারা সুষ্ঠু, অবাধ ও নির‌পেক্ষ নির্বাচ‌নের প্র‌তিশ্রু‌তি চে‌য়ে‌ছেন।

অনুষ্ঠা‌নে আসনের ৬ প্রার্থীর সবাই উপস্থিত ছিলেন।

বিকল্পধারার প্রার্থী মো. এনা‌য়েত ক‌বির তার বক্ত‌ব্যে ব‌লেন, আ‌মি নির্বা‌চিত হ‌লেও জনগণের পা‌শে থাক‌বো, না হ‌লেও থাক‌বো। আর আ‌মি নির্বা‌চিত না হ‌য়ে অন্য কেউ হ‌লে তার পা‌শে থেকে ভা‌লো কা‌জে সহায়তা কর‌বো। তি‌নি ব‌লেন, বাবুগ‌ঞ্জের আড়িয়াল খাঁ নদ ও মুলাদীর জয়ন্ত নদী‌তে দু’টি ব্রিজ নির্মাণ ক‌রে মাত্র ১৩০ কি‌লো‌মিটার প‌থে ঢাকা যাওয়া সম্ভব। যা নি‌য়ে আ‌মি আ‌গেও ব‌লে‌ছি, নির্বা‌চিত হ‌লে এ নি‌য়ে কাজ কর‌বো।

মহা‌জো‌টের নৌকা প্রতী‌কের প্রার্থী টিপু সুলতান ব‌লেন, যে প্রার্থী জয়ী হ‌বে তার পা‌শে থে‌কে সর্বাত্মক সহ‌যোগিতা কর‌বো। পাশাপা‌শি বাবুগঞ্জ ও মুলাদীর সা‌র্বিক উন্নয়‌নে কাজ করবো।

ঐক্যফ্র‌ন্টের ধা‌নের শীষ প্রতী‌কের প্রার্থী জয়নাল আবেদিন বলেন, জনগণের গণতন্ত্র প্র‌তিষ্ঠার লক্ষ্যে এ নির্বাচন। অ‌বহে‌লিত এ অঞ্চ‌লে উন্নয়ন ঘটা‌নোর প‌রিকল্পনা আমার আছে। নির্বা‌চিত হ‌লে উন্নয়‌নের দা‌য়িত্ব আমার কাঁ‌ধে বর্তা‌বে, ত‌বে তা তৃণমূ‌লের সবার মতামত নি‌য়ে কর‌বো।  

ইসলামী আ‌ন্দোলন বাংলা‌দে‌শের প্রার্থী মুহাম্মদ সিরাজুল ইসলাম ব‌লেন, আ‌মি নির্বা‌চিত হ‌লে প্রথ‌মে আমার নির্বাচনী এলাকা সন্ত্রাস ও মাদকমুক্ত করা হ‌বে। নির্বা‌চিত হ‌লে এলাকার প্রত্যন্ত অঞ্চ‌লের শিক্ষা, স্বাস্থ্য ব্যবস্থার উন্নয়ন, নদীভাঙন রোধ, রাস্তাঘা‌টের উন্নয়নসহ সা‌র্বিক উন্নয়ন কর‌তে চাই। আর নির্বা‌চিত না হ‌‌লেও জনগণের পা‌শে থাক‌বো, জনগণের উন্নয়‌নে কাজ কর‌বো।

ট্রাক প্রতী‌কের স্বতন্ত্র প্রার্থী আ‌তিকুর রহমান ব‌লেন, এখা‌নে অ‌নেক বড়‌নেতা ক্ষমতায় ছি‌লেন কিন্তু বাবুগঞ্জ-মুলাদীর আশানুরূপ উন্নয়ন কর‌তে পা‌রেন‌নি। আ‌মি নির্বা‌চিত হ‌লে মীরগঞ্জের আ‌ড়িয়াল খাঁ ন‌দে সেতু নির্মাণের মধ্য দি‌য়ে বাবুগঞ্জ ও মুলাদী উপ‌জেলার সঙ্গে বহুল কাঙ্ক্ষিত সড়কপ‌থের সং‌যোগ ঘটা‌নো হ‌বে। এছাড়া অব‌হে‌লিত এ অঞ্চ‌লের মানুষের উন্নয়‌নের জন্য সা‌র্বিক কাজ করা হ‌বে।

জাতীয় পা‌র্টির লাঙল প্রতী‌কের প্রার্থী গোলাম কিবরিয়া টিপু ব‌লেন, মানুষ‌কে শা‌ন্তি দি‌তে হ‌বে, যা‌তে তারা শ‌ন্তি‌তে থাক‌তে পা‌রেন সেই কাজ কর‌বো। আ‌মি এ অঞ্চ‌লের উন্নয়‌নে এমন কিছু কর‌তে চাই, যা ইতিহা‌সে লেখা থাক‌বে।

সুজ‌নের বাবুগঞ্জ উপ‌জেলা ক‌মি‌টির সভাপ‌তি খা‌লেদা ওহাব এর সভাপতিত্বে আ‌য়ো‌জিত অনুষ্ঠানে বক্তৃতা ক‌রেন ব‌রিশাল জেলার সমন্বয়কারী মে‌হের আফ‌রোজ, উপ‌জেলা ক‌মি‌টির সাধারণ সম্পাদক আ‌রিফুর রহমান মুন্না প্রমুখ।

বাংলা‌দেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ডি‌সেম্বর ২২, ২০১৮
এমএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad