bangla news

‘লক্ষ্মীপুরবাসী অন্যায়ের কাছে মাথা নত করে না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-২২ ১:২২:৫১ পিএম
বক্তব্য রাখছেন বিএনপি নেতা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন বিএনপি নেতা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেছেন, লক্ষ্মীপুরের মানুষ অন্যায়ের কাছে মাথা নত করে না। এ জনপদের মানুষ রাজনৈতিকভাবে সচেতন ও প্রতিনিয়ত তাদের অন্যায়ের সঙ্গে সংগ্রাম করে বেঁচে থাকতে হয়। নির্বাচনকে সামনে রেখে প্রতিপক্ষের সন্ত্রাসীরা এখানে বেপরোয়া হয়ে উঠছে। তারা নির্বাচনী প্রচারণায় বাধা দিচ্ছে। ৩০ ডিসম্বের ভোট বিপ্লবের মাধ্যমে লক্ষ্মীপুরের জনগণ এসব অন্যায়ের জবাব দেবে।

শনিবার (২২ ডিসেম্বর) সকাল ১১টার দিকে লক্ষ্মীপুর শহরের গোডাউন রোড়ে নিজ বাসভবনের সামনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ্যানী এসব কথা বলেন।

নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নেই উল্লেখ করে বিএনপি নেতা বলেন, তারা ক্ষমতায় থেকে প্রভাব বিস্তার করছে। ক্ষমতার অপব্যবহার করছে। নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করছে। পোস্টার ছিঁড়ে নিচ্ছে ও প্রচার মাইক ভাঙচুর করছে। এসব ব্যাপারে অভিযোগ করেও কোনো প্রতিকার পাওয়া যাচ্ছে না। আমরা প্রশাসনের কাছে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের জোর দাবি জানাই।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, পৌর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান লিটন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মহসিন কবির স্বপন, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সাবেক ছাত্রদল নেতা মাহবুব আলম মামুন ও জেলা ছাত্রদলের সভাপতি মো. ইব্রাহিম, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
এসআর/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি লক্ষ্মীপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-22 13:22:51