ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

হযরত শাহজালালের (র.) মাজার জিয়ারত করলেন প্রধানমন্ত্রী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
হযরত শাহজালালের (র.) মাজার জিয়ারত করলেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা (ফাইল ছবি)

সিলেট: সিলেটে পৌঁছে হযরত শাহজালালের (র.) মাজার জিয়ারত করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। 

আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দিতে শনিবার (২২ ডিসেম্বর) সকাল ১০টা ৪৭ মিনিটে বিজি-১২১১ ফ্লাইটযোগে সিলেট ওসমানী বিমানবন্দরে পৌঁছান প্রধানমন্ত্রী।  

সেখান থেকে তিনি সরাসরি শাহজালাল (র.) মাজারে যান জিয়ারত করতে।

সকাল ১১টা ৫২ মিনিটে হযরত শাহজালালের (র.) মাজার জিয়ারত করে বেরিয়ে প্রধানমন্ত্রী শাহপরান (র.) মাজার জিয়ারতে যান।  

দলীয় সূত্র জানায়,  সেখান তিনি হযরত শাহপরান (র.) ও গাজী বুরহান উদ্দিন (র.) মাজার জিয়ারত করবেন। এরপর সিলেট সার্কিট হাউসে মধ্যাহ্নভোজের পর বিকেল ৩টায় সিলেট আলীয়া মাদ্রাসা মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন। সমাবেশ শেষে বিকেল সাড়ে ৪টার ফ্লাইটে তিনি ঢাকায় ফিরবেন।

শাহজালাল (র.) -এর মাজার জিয়ারত শেষে মোজার প্রাঙ্গণ থেকে বেরিয়ে যাচ্ছে প্রধানমন্ত্রীর গাড়িবহর-ছবি-বাংলানিউজশেখ হাসিনার এই জনসভাকে কেন্দ্র করে আলিয়া মাদ্রাসা মাঠে মঞ্চ প্রস্তুত করা হয়েছে। নির্বাচনী আচরণবিধি অনুসারেই মঞ্চের আকার ঠিক করা হয়েছে। জনসভার জন্য প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থাও গ্রহণ করা হয়েছে।

এদিকে শেখ হাসিনার এই সফরকে ঘিরে সিলেটজুড়ে আওয়ামী লীগের মধ্যে প্রাণচাঞ্চল্য দেখা দিয়েছে।  তার এই সফর সিলেট বিভাগের ১৯টি আসনে আওয়ামী লীগকে জয় পেতে ইতিবাচক ভূমিকা রাখবে বলে মনে করছেন স্থানীয় নেতাকর্মীরা।  

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী বলেন, জাতির জনকের কন্যার সিলেট সফর সফল করতে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। আলিয়া মাদ্রাসা মাঠে আওয়ামী লীগের জনসভায় জনতার ঢল নামবে। তার এই সফরে পুরো সিলেট বিভাগে নৌকা প্রতীকের পক্ষে ইতিবাচক বার্তা পৌঁছে যাবে।

বাংলাদেশ সময়: ১২১৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
এনইউ/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।