bangla news

বরিশালে আ’লীগের ক্যাম্পে অগ্নিসংযোগের ঘটনায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-২২ ৯:৫৮:০৮ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

বরিশাল: বরিশাল-৫ (সদর) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী জাহিদ ফারুকের নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (২১ ডিসেম্বর) দিবাগত রাতে বরিশাল সদরের কাশিপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমির হোসেন বাদী হয়ে বিমানবন্দর থানায় মামলাটি দায়ের করেন। এতে বরিশাল সদরের কাশিপুর ইউনিয়ন ও বাবুগঞ্জ উপজেলার বিএনপি-জামায়াতের ২৭ জনকে নামধারী আসামি করা হয়েছে। পাশাপাশি আরো অজ্ঞাতপরিচয় ২০/২৫ জনকে আসামি করা হয়েছে।

এরই মধ্যে মামলার নামধারী আসামিদের মধ্যে বাবুগঞ্জ উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অহিদুল ইসলাম প্রিন্সকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বাকি অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল।

তিনি জানান, বৃহস্পতিবার রাতে কাশিপুরের আবেদ শাহ মাজার সংলগ্ন এলাকায় নৌকা প্রতীকের প্রার্থী কর্নেল (অব.) জাহিদ ফারুকের একটি নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ ঘটনো হয়। এতে ক্যাম্পটিতে থাকা বেশ কিছু চেয়ার টেবিলসহ অন্যান্য আসবাবপত্র পুড়ে গেছে। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও তখন কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। এ ঘটনায় শুক্রবার মামলা দায়ের করা হলে হলে রাতেই বাবুগঞ্জ উপজেলার গজালিয়া নামক এলাকা থেকে এজাহারনামীয় আসামি অহিদুল ইসলাম প্রিন্সকে গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ০৯৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
এমএস/এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-22 09:58:08