ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দক্ষিণ সুরমার উন্নয়নের প্রতিশ্রুতি মুক্তাদিরের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
দক্ষিণ সুরমার উন্নয়নের প্রতিশ্রুতি মুক্তাদিরের ধানের শীষের প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদিরের গণসংযোগ

সিলেট: আগামীতে জাতীয় ঐক্যফ্রন্টের সরকার গঠিত হলে উন্নয়নে তুলনামূলক পিছিয়ে থাকা সিলেট সিটি কর্পোরেশনভুক্ত ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ডের উন্নয়নে বিশেষ নজর থাকবে বলে আশ্বাস দিয়েছেন ধানের শীষের প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির।

শুক্রবার (২১ ডিসেম্বর) সিলেট সিটি কর্পোরেশনভুক্ত দক্ষিণ সুরমা কায়স্থরাইল, বারখলা ও মোমিনখলা এলাকায় গণসংযোগ পরবর্তী নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

খন্দকার আব্দুল মুক্তাদির বলেন, সিলেট নগরীর অবিচ্ছেদ্য অঙ্গ দক্ষিণ সুরমায় বিভাগীয় সদর দপ্তরসহ অসংখ্য সরকারী বেসরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা অবস্থিত।

সাবেক অর্থমন্ত্রী এম. সাইফুর রহমান এই ৩ ওয়ার্ডবাসীর জন্য বিভাগীয় সদর দপ্তরের পাশে একটি সরকারি হাইস্কুল প্রতিষ্ঠার উদ্যোগ নিয়েছিলেন। কিন্তু ১০ বছরেও আলমপুরে সেই স্কুলটি চালু হয়নি।
 
তিনি বলেন, দক্ষিণ সুরমার ৩ ওয়ার্ডবাসীর বঞ্চনা সম্পর্কে আমি পুরোপুরি অবহিত। আগামীতে জাতীয় ঐক্যফ্রন্টের সরকার গঠিত হলে উন্নয়নে তুলনামূলক পিছিয়ে থাকা সিলেট সিটি কর্পোরেশনভূক্ত ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ডের উন্নয়নে বিশেষ নজর থাকবে।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির সহ আইন বিষয়ক সম্পাদক ও সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র অ্যাডভোকেট রোকশানা বেগম শাহনাজ, মহানগর বিএনপির সহ-সভাপতি আব্দুস সাত্তার, মহানগর উপদেষ্টা আব্দুস সালাম বাচ্চু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আশরাফ আলী, মহানগর বিএনপির আপ্যায়ন বিষয়ক সম্পাদক আফজল উদ্দিন, ২৫ নং ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি মতাহির আলী মাখন, বিএনপি নেতা রেজাউল হক, ২৫ নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক ফয়েজ আহমদ শিপু, মহানগর বিএনপি নেতা জুয়েল আহমদ ও নছিবুর রহমান বেলাল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
এনইউ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad