ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

প্রচারণার সময় আ’লীগ নেতার ‘মাথা ফাটালেন’ যুবলীগ নেতা

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
প্রচারণার সময় আ’লীগ নেতার ‘মাথা ফাটালেন’ যুবলীগ নেতা

আশুলিয়া (ঢাকা): ঢাকা-১৯ আসনে নির্বাচনী প্রচারণার সময় আওয়ামী লীগ নেতার মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে যুবলীগ নেতার বিরুদ্ধে।

শুক্রবার (২১ ডিসেম্বর) দুপুরে সাভারের আশুলিয়ার ঘোষবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, দুপুরে আশুলিয়ার সরকার মার্কেট এলাকায় নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন আওয়ামী লীগ প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ডা. এনামুর রহমান।

এসময় তার সঙ্গে আশুলিয়ার যুবলীগ ও আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মীরা অংশ নেন।  

দুপুর ১২টার দিকে সরকার মার্কেট এলাকায় আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির সরকারের লোকজনের সঙ্গে ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মোশারফ হোসেন মুসার লোকজনের বাকবিতণ্ডা হয়। পরে সেখানে প্রচারণা শেষে নেতাকর্মীরা ঘোষবাগের উদ্দেশে রওনা হয়।  

ঘোষবাগ এলাকায় পৌঁছে মোশারফ হোসেন মুসা গাড়ি থেকে নামার সঙ্গে সঙ্গে যুবলীগ নেতা কবির সরকারের লোকজন তার ওপর হামলা চালায়। হামলাকালে যুবলীগ নেতার লাঠির আঘাতে মুসার মাথা ফেটে যায়। এছাড়াও আনোয়ার নামে আরো এক ব্যক্তি আহত হন।  

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) জাবেদ মাসুদ বাংলানিউজকে বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত লিখিত অভিযোগ না পেলেও মৌখিক অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান চলছে বলেও জানান তিনি।

এ বিষয়ে সংসদ সদস্য ডা. এনামুর রহমান বাংলানিউজকে বলেন, হামলা নয় তাদের মধ্যে একটু হাতাহাতির ঘটনা ঘটেছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আওয়ামী লীগ নেতা মোশারফ হোসেন মুসার ভাই আমজাদ দেওয়ান অভিযোগ করে বলেন, আগে থেকে তার ভাইয়ের সঙ্গে কবির সরকারের লোকজনের বিরোধ চলছিল। এ কারণে পরিকল্পিতভাবে তার ভাইকে মেরে ফেলার জন্য হামলা চালায়।

অভিযোগ অস্বীকার করে আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার বাংলানিউজকে বলেন, তার লোকজন এ হামলা চালায়নি। তার নামে মিথ্যা কথা বলা হচ্ছে।

ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জি এস মিজান বাংলানিউজকে বলেন, এ ধরনের কোনো ঘটনার অভিযোগ পেলে সে যেই হোক তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ডিসম্বের ২১, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।