ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

হুমকি-ধমকি দিয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করা যাবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
হুমকি-ধমকি দিয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করা যাবে না সাংবাদিকদের সঙ্গে কথা বলেন নৌকার প্রার্থী মাহবুব উল আলম হানিফ

কুষ্টিয়া: ‘তারা এবার কৌশল পাল্টেছে। নির্বাচন প্রক্রিয়াকে একটি ভীতিকর পরিস্থিতি তৈরি করতে তারা এখন বিভিন্ন সরকারি কর্মকর্তাদের হুমকি দিচ্ছেন। তবে যে কোনো রকমের সন্ত্রাস দমনে সরকার বদ্ধপরিকর। এ ধরনের হুমকি-ধমকি দিয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করা যাবে না।’

শুক্রবার (২১ ডিসেম্বর) দুপুরে কুষ্টিয়া সদর উপজেলার হরিপুর ইউনিয়নে নিজের নির্বাচনী প্রচারণায় ও গণসংযোগকালে বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ (সদর) আসনের নৌকার প্রার্থী মাহবুব উল আলম হানিফ এসব কথা বলেন।

জাল ব্যালট ছাপানো প্রসঙ্গে হানিফ বলেন, ‘জাল ব্যালট ছাপিয়ে তাতে সিল মেরে কেন্দ্রের পাশে রেখে দিয়ে পরিবেশ নষ্ট করতে পারে।

যেখানে টাকা জাল হয় সেখানে ব্যালট কেনো জাল হতে পারে না? এ বিষয়টিই প্রধানমন্ত্রী বলেছেন। কিন্তু সঙ্গে সঙ্গেই মির্জা ফখরুলের রিঅ্যাকশন দেখে মনে হচ্ছে তারা এমন কিছু করতেও পারে। ’

এসময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা বিভিন্ন মিছিল, স্লোগান নিয়ে গণসংযোগ ও প্রচার-প্রচারণায় অংশ নেয়। বিভিন্ন উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে মাহবুব উল আলম হানিফ নৌকায় ভোট চান।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।