ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিএনপি

নিজ বাড়িতে অবরুদ্ধের অভিযোগ বিএনপি প্রার্থীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
নিজ বাড়িতে অবরুদ্ধের অভিযোগ বিএনপি প্রার্থীর

ভোলা: ভোলা জেলার সংসদীয় ২, ৩ ও ৪ আসনে বিএনপির মনোনীত প্রার্থীরা নির্বাচনী প্রচারণা করতে পারছেন না, তারা নিজ বাড়িতে অবরুদ্ধ হয়ে আছেন। প্রতিপক্ষ প্রার্থীদের বাধার মুখে নির্বাচনী প্রচার-প্রচারণা কিংবা গণসংযোগ করতে পারছেন না। 

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) দুপুরে জেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন ভোলা-১ (সদর) আসেনের ধানের শীষের প্রার্থী ও জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর।

তিনি বলেন, ‘ভোলা সদরে আসনেও বিএনপি নেতা কর্মীদের ওপরে হামলা হচ্ছে।

প্রচারণায় বাধা দেওয়া হচ্ছে। হামলায় এ পর্যন্ত ৫০ জন আহত করা হয়েছে। গায়েবি মামলায় গ্রেফতার করা হয়েছে ১৭ জনকে। নির্বাচনী আচরণ লঙ্ঘন করা হলেও ব্যবস্থা নিচ্ছে না কেউ। ’

সংবাদ সম্মেলনে গোলাম নবী সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ তৈরির দাবি জানান।

এসময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন-অর রশিদ ট্রুম্যান, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য হায়দার আলী লেলিন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম খান, যুগ্ম-সম্পাদক হুমায়ূন কবির কবির সোপান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, সদর থানা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাফ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।