ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ভয়-ভীতি দেখিয়ে কাজ হবে না, আমরাই জিতবো: মান্না

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৮
ভয়-ভীতি দেখিয়ে কাজ হবে না, আমরাই জিতবো: মান্না সংবাদ সম্মেলনে মাহমুদুর রহমান মান্না। ছবি: বাংলানিউজ

বগুড়া: নাগরিক ঐক্যের আহ্বায়ক বগুড়া-২ (শিবগঞ্জ) আসনে ধানের শীষের প্রার্থী মাহমুদুর রহমান মান্না বলেছেন, ভয়-ভীতি, হামলা ও মামলা দিয়ে কোনো কাজ হবে না। ৩০ ডিসেম্বর পর্যন্ত লড়াই চালিয়ে যাবো। আমাদের সঙ্গে দেশের জনগণ আছে। আমাদের জয় নিশ্চিত।  

বুধবার (১৯ ডিসেম্বর) দুপুরে বগুড়া প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
 
আওয়ামী লীগের সমালোচনা করে জাতীয় ঐক্যফ্রন্ট নেতা মাহমুদুর রহমান মান্না বলেন, আওয়ামী লীগ সরকারের পায়ের নিচে মাটি নেই।

তারা প্রশাসনকে নিজেদের পক্ষে ব্যবহার করছে। সাংবিধানিক প্রতিষ্ঠানগুলোকেও নির্বাচনে তাদের পক্ষে ব্যবহার করছে।
 
‘আওয়ামী লীগ নির্বাচনী আইন মানছে না’ অভিযোগ করে তিনি বলেন, হামলা-মামলাবাজ এই ক্ষমতাসীন আওয়ামী লীগ আইনের কান দুমড়ে মুচড়ে ৩০-৩৫ টি আসন তাদের নিয়ন্ত্রণে নেওয়ার চেষ্টা করছে।  
 
এক সময়ে আওয়ামী লীগের নেতা মান্না অভিযোগ করেন, তার (বগুড়া-২) নির্বাচনী এলাকায় ধানের শীষের কোনো পোস্টার রাখা হচ্ছে না। মহাজোটের লাঙল প্রতীকের প্রার্থীর কর্মী-সমর্থকেরা ধানের শীষের পোস্টার ছিঁড়ে ফেলছে। শিবগঞ্জের নাগর বন্দর, মোকামতলা ও চন্ডিহারায় ধানের শীষের নির্বাচনী অফিসও ভাঙচুর করা হয়েছে।
 
এ সময় পুলিশের ভূমিকা নিয়েও সমালোচনা করেন তিনি। মান্নার ভাষ্য, পুলিশ মহাজোট প্রার্থীর পক্ষে সরাসরি কাজ করছে। মহাজোটের প্রার্থীও বলেছেন- শিবগঞ্জে ধানের শীষের কোনো পোস্টার থাকবে না।  

সংবাদ সম্মেলনে শিবগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মতিয়ার রহমান মতিন, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমআর ইসলাম স্বাধীনসহ দলটির উপজেলা শাখার বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৮
এমবিএইচ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad