ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

অন্যান্য দল

দুর্নীতিমুক্ত দেশ গড়ার অঙ্গীকার মুক্তাদিরের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-১৯ ১২:০৭:৫১ এএম
দুর্নীতিমুক্ত দেশ গড়ার অঙ্গীকার মুক্তাদিরের বক্তব্য রাখছেন সিলেট-১ আসনে ধানের শীষে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির। ছবি: বাংলানিউজ

সিলেট: দুর্নীতিমুক্ত ও উন্নয়নমুখী স্বদেশ গড়তে ভোট চেয়েছেন সিলেট-১ আসনে ধানের শীষে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির।

তিনি বলেছেন, আওয়ামী প্রতিহিংসার রাজনীতির পরিবর্তে দেশে সহনশীলতার রাজনীতি প্রতিষ্ঠায় বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট অঙ্গীকারাবদ্ধ।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সকাল থেকে দিনভর বৃষ্টি উপেক্ষা করে সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের মানসীনগর গ্রামসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষ উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ উন্নয়নের কথা বলে জাতিকে ধোঁকা দিয়ে যাচ্ছে। তারা উন্নয়নের সাইনবোর্ড ব্যবহার করে দুর্নীতি আর লুটপাটের মাধ্যমে দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে। তাদের ভয়াল থাবা থেকে বাদ যায়নি দেশের শিক্ষা ব্যবস্থাও। ঘরে ঘরে চাকরি দেওয়ার কথা বলে তারা ঘরে ঘরে কোটি কোটি যুবককে বেকার করে দিয়েছে। ন্যায্য দাবি চাইতে গেলে তরুণ শিক্ষার্থীদের উপর সরকারের নির্মমতা-হাতুড়িপেটা জাতি কখনো ভুলবে না।

ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি তারা মিয়ার সভাপতিত্বে ও বিএনপি নেতা জঈনুদ্দিন মেম্বারের পরিচালনায় অনুষ্ঠিত উঠান বৈঠকে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, জেলা সহ-সভাপতি একেএম তারেক কালাম, মহানগর উপদেষ্টা আব্দুস সালাম বাচ্চু, স্বাস্থ্য সম্পাদক ডা. আশরাফ আলী, বিএনপি নেতা দিলোয়ার হোসেন দিলু মেম্বার, জামায়াত নেতা মওলানা আলতাবুর রহমান, মওলানা ইস্কান্দার আলী ও মওলানা ইসলাম উদ্দিন, সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৮
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa