ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

বিএনপি

ফেনীতে বিএনপিপ্রার্থীর গাড়িবহরে হামলার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-১৮ ০২:২৫:৩৯ এএম
ফেনীতে বিএনপিপ্রার্থীর গাড়িবহরে হামলার অভিযোগ হামলায় আহত বিএনপিপ্রার্থী আকবর হোসেন

ফেনী: ফেনী-৩ আসনের বিএনপিপ্রার্থী আকবর হোসেনের গাড়িবহরে হামলার অভিযোগ পাওয়া গেছে। হামলায় নেতাকর্মীসহ প্রার্থী নিজেও আহত হয়েছেন। এছাড়াও ফেনীর তিন আসনেই নির্বাচনী প্রচারণাকালে বিএনপিপ্রার্থীর প্রচার মাইক ও গাড়ি ভাঙচুরের অভিযোগ করেছে বিএনপি।

সোমবার (১৭ ডিসেম্বর) বিকেলে ফেনী শহরতলীর রানীরহাটে হামলা হয়েছে বলেও বিএনপিপ্রার্থী ভিপি জয়নাল অভিযোগ করেন।  

তিনি বলেন, বিকেলে ক্ষমতাসীন দলের সমর্থক মালিপুরের আলমগীর ও রিপনের নেতৃত্বে একদল যুবক মাইক সংযুক্ত অটোরিকশা থামিয়ে মাইক খুলে প্রচারকর্মীকে মারধর করে।

একপর্যায়ে মাইক ভেঙে ব্যাটারি ও মেশিন নিয়ে যায় বলেও অভিযোগ করেন ভিপি জয়নাল।

এ ব্যাপারে ফেনী থানার ইন্সপেক্টর (তদন্ত) শহীদের কাছে জানতে চাইলে তিনি জানান অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গেলে ঘটনার কোনো সত্যতা পাওয়া যায়নি।

অপরদিকে জেলার সোনাগাজীর তাকিয়া বাজারে ফেনী-৩ আসনের বিএনপিপ্রার্থী আকবর হোসেনের গাড়িবহরে হামলার ঘটনা ঘটে। আকবর হোসেন অভিযোগ করেন, নির্বাচনী প্রচারণার সময় তার গাড়িবহরে সরকার দলীয় সমর্থকরা হামলা চালায়। এ সময় বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করে তারা।

অন্যদিকে ফেনী-১ আসনের বিএনপিপ্রার্থী মুন্সি রফিকুল আলম মজনুর প্রচার মাইক ভাঙচুর ও হামলা করে ৩ জনকে পিটিয়ে আহত করার অভিযোগও পাওয়া গেছে।  

পরশুরাম পৌর ছাত্রদলের সভাপতি নুরুল আবসার কমল জানান, বিকেল সাড়ে ৪টার দিকে প্রচার মাইক উপজেলার সুবার বাজারের পশ্চিম পাশে পৌঁছালে কয়েকজন অজ্ঞাত যুবক অটোরিকশা ও মাইক ভাঙচুর করে। এ সময় বিএনপিকর্মী নুরুন আজম হৃদয়, আবদুল মমিন ও অটোরিকশা চালক সোহেলকে পিটিয়ে আহত করা হয়। আহতদের পরশুরাম হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৮
এসএইচডি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa