ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ড. কামাল জাতির কাছে বেইমান হিসেবে চিহ্নিত: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৮
ড. কামাল জাতির কাছে বেইমান হিসেবে চিহ্নিত: হানিফ বক্তব্য রাখছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি। ছবি বাংলানিউজ

কুষ্টিয়া: ড. কামাল হোসেন জাতির কাছে বেইমান হিসেবে চিহ্নিত হয়েছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ। 

তিনি বলেন, ড. কামাল ঐক্যফ্রন্টের নামে যুদ্ধাপরাধী ও সন্ত্রাসীদের পুনর্বাসনের দায়িত্ব নিয়েছেন। তিনি ঐক্যফ্রন্ট গঠনের শুরুতে বলেছিলেন, ঐক্যফ্রন্ট যুদ্ধাপরাধীদের সঙ্গে নেই।

কিন্তু এখন জামায়াত এবং ঐক্যফ্রন্ট একই প্রতীকে নির্বাচনে অংশ নিচ্ছে। এভাবে ড. কামাল প্রতারণা করেছেন। জাতির কাছে তিনি প্রতারক এবং বেইমান হিসেবে চিহ্নিত হয়েছেন।  

সোমাবার (১৭ ডিসেম্বর) বিকেলে কুষ্টিয়া সদর উপজেলার উজানগ্রামে নির্বাচনী প্রচারণাকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হানিফ মন্তব্য করেন।  

হানিফ আরো বলেন, সারাজীবন ড. কামাল মুনাফিকি করে আসছেন। মুনাফিকদের জনগণ ভালো করেই চেনে। তারা কখনো জনগণের কাছে সাড়া পাননি। ডা. কামাল সাহেবরা কখনোই দেশের স্বার্থে কাজ করেননি। উনি আইনজীবী হিসেবে বিদেশের সঙ্গে দেশের যতগুলো চুক্তিনামা হয়েছে প্রতিটিই দেশের স্বার্থ জলাঞ্জলি দিয়ে বিদেশি কোম্পানির স্বার্থরক্ষা করেছেন, এমন অনেক নজির রয়েছে। ড. কামাল বয়সের ভারে বে-সামাল কথা বলছেন। শহীদ বুদ্ধিজীবী দিবসে তার আচরণেই অনেকে এ ধারণা করছেন।  

ড. কামালের উদ্দেশে প্রশ্ন ছুড়ে হানিফ বলেন, যারা সন্ত্রাসী কর্মকাণ্ডে অভিযুক্ত তাদের গ্রেফতার করা যাবে না এমন আইন কোথায় এবং কোন দেশে আছে জাতি জানতে চায়।

এসময় স্থানীয় আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।