ঢাকা, বুধবার, ৬ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯
bangla news

আ স ম রবের নির্বাচনী অফিসে ভাঙচুর, তালা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-১৬ ৮:৩৫:১৭ পিএম
আ স ম আবদুর রব (ফাইল ফটো)

আ স ম আবদুর রব (ফাইল ফটো)

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনে ধানের শীষ প্রতীকধারী জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ও জেএসডি সভাপতি আ স ম আবদুর রবের নির্বাচনী অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করার অভিযোগ উঠেছে। এরপর ওই অফিসে তালা মেরে দেওয়ার দাবিও করা হচ্ছে জেএসডির তরফ থেকে।

রোববার (১৬ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রামগতি উপজেলার বড়খেরী ও চরগাজী ইউনিয়নে রবের নির্বাচনী অফিস দু’টিতে ভাঙচুর চালিয়ে তালা মেরে দেওয়া হয়। এজন্য আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীদের দোষারোপ করছে ঐক্যফ্রন্ট। 
 
এ বিষয়ে জেএসডির সহ-সভাপতি তানিয়া রব বলেন, স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা অতর্কিতভাবে হামলা চালিয়ে আমাদের অফিস ভাঙচুর করে তালা দেয়। তারা জেএসডি ও বিএনপি নেতাকর্মীদের এলাকা ছাড়তে হুমকি দিচ্ছে। এলাকায় আতঙ্ক সৃষ্টি করতে মহড়া দিচ্ছে। এ বিষয়ে থানা পুলিশকে জানানো হয়েছে। 

অভিযোগের ব্যাপারে জানতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াহেদের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও পাওয়া যায়নি।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিছুল হক বলেন, হামলা-ভাঙচুর নয়। অফিসে তালা দিয়েছে বলে শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ আসনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন মহাজোটের শরিক বিকল্প ধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৮
এসআর/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-16 20:35:17