ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

ড. কামাল একজন নীতিহীন মানুষ: বাণিজ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৮
ড. কামাল একজন নীতিহীন মানুষ: বাণিজ্যমন্ত্রী

ভোলা: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি বিজয়কে ম্লান করতে চেয়েছিলো। তারা চেয়েছিলো বাংলাদেশকে পাকিস্তানের মতো একটা অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে।

রোববার (১৬ ডিসেম্বর) বিকেলে ভোলা শহরের বাংলাস্কুল মাঠের  ভাসানী মঞ্চে বিজয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, যারা বঙ্গবন্ধুর রক্তের সঙ্গে বেঈমানি করে, যারা স্বাধীনতা বিরোধী, যারা গ্রেনেড নিক্ষেপ করে প্রধানমন্ত্রীকে হত্যা করার চেষ্টা করেছে তাদের সঙ্গে ড. কামাল হাত মিলায় কিভাবে? তিনি নীতির কথা বলেন, কি নীতি আছে তার।

একজন নীতিহীন মানুষ ড. কামাল।

মন্ত্রী আরো বলেন, ২০০১ সালে সারাদেশে অত্যচারের তাণ্ডবলীলা চালিয়েছিলো বিএনপি। ভোলাতেও তারা সীমাহীন অত্যাচার করেছে।  এমনকি রাষ্ট্রপতিকেও মিটিং করতে দেয়নি।  

গত ১০ বছরে ভোলায় অনেক উন্নয়ন হয়েছে উল্লেখ করে মন্ত্রী বলেন,  এলাকার রাস্তা, বিদ্যুৎ ও নদী ভাঙনরোধ করেছি, গ্রামের উন্নয়ন করেছি, মানুষ অনেক ভালো আছে। কিন্তু বিএনপির আমলে কোনো মন্ত্রী নদী ভাঙনরোধ করেনি।  

এ সময় তিনি দলমত নির্বিশেষে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।  

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলর সভাপতিত্বে বক্তব্য রাখেন- পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।