bangla news

‘হামলা-মামলা বিএনপির অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারবে না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-১৬ ২:৩৮:৩৩ পিএম
শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়

শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়

লক্ষ্মীপুর: ‘আজ থেকে কেন্দ্র পাহারার প্রস্তুতি নিতে হবে। কোনো রক্তচক্ষু, হামলা-মামলা করে ধানের শীষের অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারবে না’।

রোববার (১৬ ডিসেম্বর) সকালে বিজয় দিবস উপলক্ষে স্মৃতিসৌধে পুষ্পার্ঘ্য অর্পণ শেষে লক্ষ্মীপুর-৩ সদর আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী এ কথা বলেন। 

বিএনপির এ নেতা বলেন, আমরা একটি সুষ্ঠু নির্বাচন চাই। কিন্তু ধানের শীষের পক্ষে গণসংযোগ করতে গেলেই সরকার দলীয় নেতাকর্মীরা বাধা দিচ্ছে। এরইমধ্যে গণসংযোগের সময় কয়েকটি স্থানে আমাদের নেতাকর্মীদের ওপর হামলা করা হয়েছে। তবুও কোনো অপশক্তির কাছে মাথানত করবে না বিএনপির নেতাকর্মীরা। 

এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী ও জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূঁইয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, সদর উপজেলা বিএনপির সভাপতি মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মহসিন কবির স্বপন ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৮
এসআর/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-16 14:38:33