ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন ড. কামাল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৮
জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন ড. কামাল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করছেন ড. কামালসহ ঐক্যফ্রন্টের নেতারা/ছবি- জি এম মুজিবুর

ঢাকা: জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। রোববার (১৬ ডিসেম্বর) বিকেল ৩টায় পুরানা পল্টনের জামান টাওয়ারে ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন গণফোরামের মিডিয়া সমন্বয়ক লতিফুল বারী হামীম। তিনি বাংলানিউজকে বলেন, সংবাদ সম্মেলনে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন।

 

সূত্র জানিয়েছে, ঐক্যফ্রন্টের প্রার্থীসহ নেতাকর্মীদের উপর হামলা, গণগ্রেফতার  ও রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎসহ সাম্প্রতিক রাজনৈতিক বিভিন্ন ইস্যুতে কথা বলবেন ড. কামাল হোসেন।  

ড. কামাল হোসেনের নেতৃত্বে ১০ সদস্যের একটি প্রতিনিধি দল রাষ্ট্রপতির সঙ্গে ১৭ ডিসেম্বর দেখা করতে চেয়ে একটি চিঠি দেয় ঐক্যফ্রন্ট।

এ বিষয়ে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে শনিবার জানিয়েছেন, ১৩ ডিসেম্বর জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন সাক্ষাৎ চেয়ে রাষ্ট্রপতি বরাবর একটি চিঠি দেন। কিন্তু এখনও রাষ্ট্রপতির দফতর থেকে কোনো সাড়া পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৮
টিএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad