ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘ক্ষমতার জন্য আদর্শ বিসর্জন দিয়েছেন ড. কামাল’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৮
‘ক্ষমতার জন্য আদর্শ বিসর্জন দিয়েছেন ড. কামাল’ মতবিনিময় সভায় নেতাকর্মীদের সঙ্গে মোহাম্মদ নাসিম-ছবি-বাংলানিউজ

ঢাকা: ক্ষমতার জন্য ড. কামাল হোসেন আদর্শ বিসর্জন দিয়েছেন বলে মন্তব্য করেছেন ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।

শনিবার (১৫ ডিসেম্বর) ধানমন্ডির নিজ বাসভবনে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন।  

নাসিম বলেন, যারা জাতির পিতা বঙ্গবন্ধুর স্নেহ পেয়েছেন তারা কিভাবে নিজের আদর্শ বিসর্জন দিয়ে জামায়াতের সঙ্গে হাত মেলাতে পারেন।

দেশের মানুষ এদের কখনও ক্ষমা করবে না। মুক্তিযুদ্ধের বিরোধীরা যেমন স্বাধীনতাকে কখনই মেনে নিতে পারেননি ঠিক তেমনি তাদের বংশধরেরাও স্বাধীনতার অস্তিত্ব মানে না। অথচ ড. কামাল হোসেনদের মতো কিছু তথাকথিত স্বাধীনতার পক্ষের লোকেরা আজ স্বাধীনতা বিরোধীদের সঙ্গে কেবল ঐক্যই করেনি, বরং তাদের ক্ষমতায় নেওয়ার জন্য ধানের শীষ মার্কায় নমিনেশনও দিয়েছে।

আওয়ামী লীগের এই সভাপতিমণ্ডলীর সদস্য আরও বলেন, দেশবাসীকে মুক্তিযুদ্ধের বিরোধী শক্তিদের ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকতে হবে। তাদের কেবল নির্বাচনেই নয় দেশের সবকিছু থেকেই বয়কট করতে হবে। দেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই। দেশ সার্বিকভাবে এগিয়ে যাচ্ছে। এ অগ্রযাত্রা অব্যাহত রাখতে দেশবাসী আবারও শেখ হাসিনাকে বিজয়ী করবে। দেশের মানুষ চক্রান্তকারীদের ভোট দেবে না।  

স্বাস্থ্যমন্ত্রী বলেন, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সার্বিক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। সবার সতর্ক থাকতে হবে এবং ধৈর্য্যের পরিচয় দিতে হবে। কারণ নির্বাচন ভণ্ডুল করার গভীর চক্রান্ত এখনও অব্যাহত। বিএনপিকে বলবো, কোনো অযুহাতে নির্বাচন থেকে সরে যাবেন না।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
এমএএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।