ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

এখনো লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি অভিযোগ মিনুর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৮
এখনো লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি অভিযোগ মিনুর গণসংযোগ করছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। ছবি: বাংলানিউজ

রাজশাহী: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এখনো পর্যন্ত লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি বলে অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু।

শনিবার (১৫ ডিসেম্বর) সকাল ৯টা থেকে দুপুর পর্যন্ত মহানগরের ১৩ নম্বর ওয়ার্ডে গণসংযোগ ও প্রচারণা চালান মিনু। শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ অভিযোগ করেন।

 

এসময় রাজশাহী সদর আসনে বিএনপি মনোনীত এ প্রার্থী বলেন, বর্তমান সরকার বিনা ভোটে ক্ষমতায় বসে দেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করেছে। দেশে এখন কোনো আইনের শাসন নেই। সরকার দলীয় ক্যাডাররা ধানের শীষের অফিস ভাঙচুর এবং পোস্টার, লিফলেট ও ফেস্টুন ছিড়ে ফেলছে। গণসংযোগে বাধা দিচ্ছে। সর্বদা তারা বিএনপিকে উষ্কানি দিচ্ছে। এখন রাজশাহীতে এ অবস্থা সৃষ্টির পাঁয়তারা করছে। তবে বিএনপি কোনো সন্ত্রাসী দল নয়। তারা দেশের শান্তি চায়।

মিনু বলেন, সারাদেশে ধানের শীষের জোয়ার বইছে। রাজশাহীতো ধানের শীষের ঘাঁটি। এখানকার মানুষ সর্বদা উন্নয়নের পক্ষে ছিল এবং আগামীতেও থাকবে।  

গণসংযোগের সময় তার সঙ্গে ছিলেন- মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি নজরুল হুদা, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, বোয়ালিয়া থানা বিএনপির সভাপতি সাইদুর রহমান পিন্টু, সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।