ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ড. কামালের নেতৃত্বেই প্রতিষ্ঠা হবে ভোটের অধিকার

তামিম মজিদ, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৬ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৮
ড. কামালের নেতৃত্বেই প্রতিষ্ঠা হবে ভোটের অধিকার

মাওনা (গাজীপুর) থেকে: বর্তমানে দেশে ‘অরাজকতা’ বিরাজ করছে অভিযোগ করে জাতীয় ঐক্যফ্রন্টের শরিক কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী বলেছেন, এবার ড. কামালের হোসেনের নেতৃত্বে দেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করা হবে। 

শনিবার (১৫ ডিসেম্বর) সন্ধা সোয়া ৬টায় গাজীপুরের মাওনা চৌরাস্তায় জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত গাজীপুর-৩ আসনের প্রার্থী প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকীর সমর্থনে আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি একথা বলেন।  

কাদের সিদ্দিকী বলেন, বর্তমান আওয়ামী লীগেই রাজাকার রয়েছে।

ঐক্যফ্রন্টে কোনো রাজাকার নেই।  

সরকারের উদ্দেশ্য করে তিনি বলেন, এই পুলিশ আমাদের সন্তান। তোমাদের বলছি- তোমরা কোনো অন্যায় কাজ করো না। ২২ তারিখের (ডিসেম্বর) পর পুলিশও কথা শুনবে না।
 
কাদের সিদ্দিকী বলেন, আমরা ৩০ ডিসেম্বর কেন্দ্রে ভোট চুরি করতে যাবো না, চোর ধরতে যাবো। দেশে এখন শুধুই ধানের শীষের জোয়ার। ৩০ তারিখ ধানের শীষে ভোট দিয়ে বিজয়ের হাসি হাসবে মানুষ।  

দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী খালেদা জিয়াকে ৩১ ডিসেম্বর মুক্তি করে আনবেন বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের সাবেক এই নেতা।  
 
জনসভায় অন্যদের মধ্যে জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, ডা. এজেডএম জাহিদ হোসেন, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না প্রমুখ বক্তব্য দেন।  

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
টিএম/এমএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।