ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘জঙ্গি মদদদাতারা প্রার্থী হওয়ায় নিরাপত্তা হুমকির মুখে’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
‘জঙ্গি মদদদাতারা প্রার্থী হওয়ায় নিরাপত্তা হুমকির মুখে’ নির্বাচনী গণসংযোগে ফজলে হোসেন বাদশা

রাজশাহী: নির্বাচনে জঙ্গি মদদদাতারা প্রার্থী হওয়ায় তাদের নিরাপত্তা হুমকির মুখে পড়েছে বলে মন্তব্য করেছেন ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা।

শনিবার (১৫ ডিসেম্বর) দুপুরে রাজশাহী মহানগরীর ৪ নম্বর ওয়ার্ডের ভেড়িপাড়া মোড়ে গণসংযোগ শুরুর আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

রাজশাহী সদর আসনে মহাজোটের এই প্রার্থী নৌকার প্রচারণায় গিয়ে বলেন, ‘নির্বাচনে আমাদের জন্যই লেভেল প্লেয়িং ফিল্ড নেই।

জঙ্গি মদদদাতারা নির্বাচনে নেমে পড়লে আমাদের নিরাপত্তা হুমকির মুখে পড়ে। আমরা হুমকির মুখেই পড়েছি’।

সদর আসনের টানা দুইবারের এই সংসদ সদস্য বলেন, প্রধানমন্ত্রী স্পষ্টভাবেই বলেছেন, সন্ত্রাস-জঙ্গিবাদ চান, নাকি উন্নয়ন চান। আশা করি মানুষ উন্নয়নের সঙ্গে থাকবে। যারা বাংলা ভাইকে মদদ দিয়ে এই রাজশাহী থেকে জঙ্গিবাদের উত্থান ঘটিয়েছিল তাদের মানুষ নির্বাচিত করবে না। তাদের ভোট দিলে উন্নয়নের টাকায় জঙ্গিবাদ সৃষ্টি হবে।

ফজলে হোসেন বাদশা এদিন সকাল থেকে দুপুর পর্যন্ত ভেড়িপাড়া মোড় ও এর আশপাশের পাড়া-মহল্লায় গণসংযোগ করেন। স্থানীয় ব্যবসায়ী ও সাধারণ মানুষের হাতে হাতে নৌকা প্রতীকের লিফলেট তুলে দিয়ে ভোট প্রার্থনা করেন।

এ সময় তার সঙ্গে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নওশের আলী, নির্বাহী সদস্য নজরুল ইসলাম তোতা, রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবু, থানা ওয়ার্কার্স পার্টির সম্পাদক আবদুল মতিন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফিরোজ কবির মুক্তাসহ ১৪ দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে নৌকার সমর্থনে প্রচার মিছিল বের করা হয়।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।