ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

জেপিপ্রার্থী স্বামীর প্রচারে আ’লীগ নেত্রী বহিষ্কার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
জেপিপ্রার্থী স্বামীর প্রচারে আ’লীগ নেত্রী বহিষ্কার

কুড়িগ্রাম: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে কাজ না করে জাতীয় পার্টির (জেপি) প্রার্থীর পক্ষে প্রচারণা চালানোর অভিযোগে উলিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতি শিউলিকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। 

জেপি থেকে নির্বাচনে অংশ নেওয়া প্রার্থী মঞ্জুরুল হক তার স্বামী।

শনিবার (১৫ ডিসেম্বর) আওয়ামী লীগের কেন্দ্রীয় দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

এতে আরও জানানো হয়, নির্বাচনী এলাকায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে প্রচারণায় অংশগ্রহণের অভিযোগ এবং সংগঠনের আদর্শ ও শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকায় উলিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতি শিউলিকে সাময়িকভাবে বহিষ্কার হয়েছে। এছাড়া তাকে কারণ দর্শানোর নোটিশও দেওয়া হয়েছে।  

মতি শিউলিকে দল থেকে কেন চূড়ান্তভাবে বহিষ্কার করা হবে না, আগামী ১৫ কার্যদিবসের মধ্যে এ বিষয়ে কারণ দর্শানো নোটিশের জবাব আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।

কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. জাফর আলী বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মতি শিউলি আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে কাজ না করে তার স্বামী মঞ্জুরুলের পক্ষে সাইকেল প্রতীকে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ার অভিযোগের পরিপ্রেক্ষিতে তাকে বহিষ্কার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
এফইএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।