ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কাদের সিদ্দিকীকে রাজাকার বললেন মির্জা আজম 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৪ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
কাদের সিদ্দিকীকে রাজাকার বললেন মির্জা আজম  বক্তব্য রাখছেন মীর্জা আজম। ছবি: বাংলানিউজ

জামালপুর: বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম বলেছেন, ‘বঙ্গবীর কাদের সিদ্দিকী রাজাকার, একজন বদমাইশ।’

শুক্রবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় জামালপুরের বকশীগঞ্জ মালিবাগ মোড়ে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, ড. কামাল ও সুলতান মনসুর ষড়যন্ত্রকারী।

তারা শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করেছিলেন। সে কারণে তাদের দল থেকে বের করে দেওয়া হয়েছিল।

আগামী নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ উল্লেখ করে মির্জা আজম বলেন, যদি কোনোভাবে বিএনপি ক্ষমতায় যেতে পারে, তারেক রহমান হবে প্রধানমন্ত্রী। হিংস্র বাঘের মত আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর ঝাঁপিয়ে পড়বে। আওয়ামী লীগের ওয়ার্ড কমিটির সদস্য পর্যন্ত তাদের হাত থেকে রক্ষা পাবে না। ’

তিনি এলাকার উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, জামালপুরে প্রায় ৪০ হাজার কোটি টাকার কাজ চলছে। আবার ক্ষমতায় এলে আরও ৭০ হাজার কোটি টাকার কাজ হবে।

দলীয় কোন্দল সর্ম্পকে আজম বলেন, সব কোন্দল ভুলে একমাত্র দলীয় প্রার্থীকে জয়যুক্ত করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদের সভাপতিত্বে বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জামালপুর-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও সাবেক তথ্য মন্ত্রী আবুল কালাম আজাদ মন্ত্রী।  

এছাড়া বিশেষ অতিথি হিসেবে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহামদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি প্রকৌশলী কামরুজ্জামান, দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইশতিয়াক হোসেন দিদার ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।