ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

অন্যান্য দল

জোনায়েদ সাকির প্রচার মিছিলে হামলার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৮
জোনায়েদ সাকির প্রচার মিছিলে হামলার অভিযোগ গণসংযোগের ফাঁকে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন জোনায়েদ সাকি

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণতান্ত্রিক বামজোট সমর্থিত ঢাকা-১২ আসনের প্রার্থী গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকির নির্বাচনী প্রচার মিছিলে হামলার অভিযোগ পাওয়া গেছে। লাঠিসোঁটা হাতে নিয়ে সন্ত্রাসীরা প্রচার মিছিলে হামলা চালায় বলে অভিযোগ করেছেন সাকি। 

হামলাকারীরা তেজগাঁও এলাকায় তার কোদাল প্রতীকের বিপুলসংখ্যক পোস্টার ছিঁড়ে ফেলেছে বলেও অভিযোগ করেন তিনি।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) জোনায়েদ সাকি তার সংসদীয় আসনের ২৭ নম্বর ওয়ার্ডের ইন্দিরা রোড, ফার্মগেট এলাকায় নির্বাচনী গণসংযোগ পরিচালনা করেন।

গণসংযোগকালে তেজগাঁও কলেজের পাশের গলি দিয়ে কোদাল প্রতীকের মিছিল যাওয়ার সময় তেজগাঁও কলেজের কতিপয় সন্ত্রাসী লাঠিসোঁটা হাতে মিছিলে হামলা করে বলে জানান জোনায়েদ সাকি।  

হামলার নিন্দা ও একইসঙ্গে এলাকাবাসীর প্রতি আন্তরিক ধন্যবাদ জানিয়ে জোনায়েদ সাকি বলেন, ভয়মুক্ত বাংলাদেশ গড়ার আহ্বানে কারা ভয় পাচ্ছে, তাদের চিনে নিতে হবে। ৩০ তারিখ সারাদিন ধরে এই নিপীড়ন ও হামলার জবাব দিতে হবে ব্যলটের মাধ্যমে।

জোনায়েদ সাকি বলেন, বাংলাদেশের মানুষ আজ ভয়ে মুখ খুলতে পারছে না, চোখের সামনে অন্যায়-অত্যাচার-অবিচার দেখলেও প্রতিবাদ করতে পারছে না। গুম-খুন আর বাকস্বাধীনতার বিপরীতে তাই ভয়মুক্ত বাংলাদেশ গড়ার আহবান নিয়ে আমরা নির্বাচনে এসেছি, মানুষের ভালোবাসা নিয়ে আমরা গড়ে তুলতে চাই সবাইকে নিয়ে উন্নয়নের একটি বাংলাদেশ, গণতন্ত্রকে দিতে চাই একটি স্থায়ী কাঠামো।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa