ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অন্যান্য দল

খুলনায় ইসলামী আন্দোলনের প্রার্থীসহ আহত ৫

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
খুলনায় ইসলামী আন্দোলনের প্রার্থীসহ আহত ৫ হামলায় আহত ইসলামী আন্দোলনের নেতা

খুলনা: নির্বাচনী গণসংযোগের সময় হামলায় ইসলামী আন্দোলন বাংলাদেশের খুলনা-৩ আসনের প্রার্থীসহ ৫ জন নেতাকর্মী আহত হয়েছেন।

আহতরা হলেন, খুলনা ৩ আসনের সংসদ সদস্য প্রার্থী অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হক, তার ছেলে যুব আন্দোলনের খুলনা মহানগর যুগ্ম সম্পাদক তানভীর, ইসলামী আন্দোলনের নেতা হাসিব, আশিকুর রহমান ও রফিকুল হাসান।

বুধবার (১২ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে মহানগরীর প্লাটিনাম জুট মিল এলাকায় ইসলামী আন্দোলনের নেতাকর্মীদের ওপর হামলার ঘটনা ঘটে।

ইসলামী আন্দোলনের খুলনা মহানগর শাখার সহ-সভাপতি শেখ মো. নাসির উদ্দীন বাংলানিউজকে বলেন, আসরের নামাজের পর খুলনা-৩ আসনের সংসদ সদস্য প্রার্থী অধ্যক্ষ মাওলানামুজ্জাম্মিল হক গণসংযোগ করছিলেন।  

গণসংযোগ করতে প্লাটিনাম জুট মিল এলাকায় পৌঁছালে ছাত্রলীগের বেশকিছু নেতা-কর্মী রড, লাঠিসোঁটা ও ধারালো অস্ত্র নিয়ে প্রার্থীসহ নেতা-কর্মীদের ওপর পিছন থেকে হামলা চালায়। এতে প্রার্থীসহ ৫ জন আহত হন। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খুলনা জেলা রিটানিং কর্মকর্তা মোহাম্মদ হেলাল হোসেন বাংলানিউজকে বলেন, ইসলামী আন্দোলনের প্রার্থীর পক্ষ থেকে হামলার খবর ফোনে জানিয়েছে। এখনও লিখিত অভিযোগ পাইনি।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা,  ডিসেম্বর ১২, ২০১৮
এমআরএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।