ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিরাজগঞ্জে আ’লীগ নেতার বাড়িতে ককটেল হামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
সিরাজগঞ্জে আ’লীগ নেতার বাড়িতে ককটেল হামলা জগদীশের বাড়িতে স্থানীয়দের ভিড়। ইনসেটে দুর্বৃত্তদের ছোড়া ককটেল। ছবি-বাংলানিউজ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের ধুকুরিয়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জগদীশ চন্দ্র সাহার বাড়ি লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ ও গুলিবর্ষণ করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) দিনগত রাতে এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য আতাউর রহমান রতন জানান, মঙ্গলবার গভীর রাতে মোটরসাইকেলে করে ১০/১২ জন দুর্বৃত্ত এসে জগদীশের বাড়ির পেছনে তিনটি ককটেল বিস্ফোরণ ঘটায় এবং দুই রাউন্ড গুলি ছোড়ে।

বিস্ফোরণের শব্দে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।   
 
খবর পেয়ে বুধবার (১২ ডিসেম্বর) সকালে সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক রিয়াজ উদ্দিন, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, জেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি সন্তোষ কুমার কানু, সাধারণ সম্পাদক সঞ্জয় সাহাসহ আওয়ামী লীগ এবং পূজা উদযাপন পরিষদ ও হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন।

সদর থানার ইন্সপেক্টর (অপারেশন) নুরুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ককটেলের আলামত উদ্ধার করেছে। তবে গুলির খোসা পাওয়া যায়নি। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
     
সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন বলেন, বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা নির্বাচনী পরিবেশ নষ্টের জন্য এ ধরনের হামলা চালিয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।