ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

পিরোজপুরে শামীম সাঈদীর ৩ সমর্থক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৮
পিরোজপুরে শামীম সাঈদীর ৩ সমর্থক আটক

পিরোজপুর: পিরোজপুর-১ (পিরোজপুর সদর-নাজিরপুর-নেছারাবাদ) আসনে বিএনপি মনোনীত প্রার্থী শামীম সাঈদীর তিন সমর্থককে আটক করেছে পুলিশ।  

মঙ্গলবার (১১ ডি‌সেম্বর) দুপুরে পিরোজপুর শহরের বাইপাস সড়কে আল্লামা সাঈদী ফাউন্ডেশন থেকে ওই তিন জনকে আটক করা হয়।
 
আটক ব্যক্তিরা হলেন- শামীম সাঈদীর সমর্থক পিরোজপুরের দারুল কোরআন দাখিল মাদ্রাসার সুপার শওকত আলী,  পিরোজপুর টেকনিক্যাল কলেজের প্রভাষক সোহরাব হোসেন ও দারুল কোরআন দাখিল মাদ্রাসার শিক্ষক জাহিদ হোসেন।


 
শামীম সাঈদীর ভাই ইন্দুরকানি উপজেলা পরিষদের চেয়ারম্যান মাসুদ সাঈদী জানান, মঙ্গলবার দুপুর ১২টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল পিরোজপুর শহরের বাইপাস সড়কে আল্লামা সাঈদী ফাউন্ডেশনে যায়। সেখানে দারুল কোরআন দাখিল মাদ্রাসার সুপারের কক্ষ থেকে সুপার শওকত আলী ও কলেজ শিক্ষক সোহরাব হোসেনকে আটক করে। এরপর মাদ্রাসা প্রাঙ্গণ থেকে শিক্ষক জাহিদ হোসেনকে আটক করে।  
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুল হক বলেন, সাঈদী ফাউন্ডেশনে নাশকতার পরিকল্পনা করা হচ্ছে- এমন খবর পেয়ে সেখান থেকে থানা পুলিশ ও গোয়েন্দা (ডিবি) পুলিশ তিন জনকে আটক করেছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলা‌দেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, ডি‌সেম্বর ১১, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।