ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নির্বাচনে বিএনপিকে কোনো বাধা দেবে না সরকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৮
নির্বাচনে বিএনপিকে কোনো বাধা দেবে না সরকার গণসংযোগ করছেন শাজাহান খান। ছবি-বাংলানিউজ

মাদারীপুর: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, নির্বাচনে বিএনপিকে কোনো ধরনের বাধা দেবে না বর্তমান সরকার।  

তিনি বলেন, বঙ্গবন্ধু গণতন্ত্রকে প্রতিষ্ঠার জন্য লড়াই করেছেন। শেখ হাসিনা গণতন্ত্রে বিশ্বাস করেন বলেই সব দলের সঙ্গে বসে সিদ্ধান্ত নিয়েছেন।

সবার সহযোগিতায় সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে। কারো প্রতি অন্যায় অত্যাচার করবে না শেখ হাসিনার সরকার।  

মঙ্গলবার (১১ ডিসেম্বর) সকালে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করে এসব কথা বলেন শাজাহান খান। সকালে জেলার রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করে মানুষের কাছে নৌকা প্রতীকে ভোট চান তিনি। এসময় জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং এর অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

তরুণ প্রজন্মকে স্বাধীনতার পক্ষে প্রথম ভোট দেওয়ার আহ্বান জানিয়ে নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান আরো বলেন, বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রম ও দেশের শান্তি দেখে শুধু মাদারীপুরে নয়, সারাদেশের জনগণ আওয়ামী লীগকে বিপুল ভোটে নির্বাচিত করবে।  

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।