ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘তারেক জিয়ার অপচেষ্টা ভোটাররা প্রতিহত করবে’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৮
‘তারেক জিয়ার অপচেষ্টা ভোটাররা প্রতিহত করবে’ সংবাদ সম্মেলনে বক্তারা-ছবি-বাংলানিউজ

ঢাকা: মুক্তিযুদ্ধের বিরোধিতাকারী জামায়াত, রাজাকার-আলবদর আর তাদের অনুসারীদের বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়া ধানের শীষ মার্কা দিয়ে পুনরায় সংসদে আনার অপচেষ্টা করছে। তার এই অপচেষ্টা দেশবাসী এবং মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী ভোটাররা অবশ্যই প্রতিহত করবে বলে মন্তব্য করেছেন মুক্তিযোদ্ধাদের সন্তানদের নিয়ে গঠিত  সংগঠনগুলোর  নেতারা। 

মঙ্গলবার (১১ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে মুক্তিযুদ্ধের ঐক্য এবং মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম সমন্বয় জাতীয় কমিটি যৌথভাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তারা।  

বিএনপির নীতি নির্ধারকরা রাজাকারদের রক্ষা, পুনর্বাসন এবং জামায়াতকে রাজনীতিতে পুনরায় প্রতিষ্ঠার লক্ষ্যে ধানের শীষ প্রতীক বরাদ্দ দিয়ে নির্বাচনের মাধ্যমে তাবেদারি রাষ্ট্র গঠনের ষড়যন্ত্র প্রতিহত করতে সংবাদ সম্মেলনটির আয়োজন করা হয় বলে জানানো হয়েছে।

 

বক্তারা বলেন, তারেক জিয়া তার পরিকল্পনা বাস্তবায়ন করতে পারবেন না। জামায়াত-শিবির চক্রকে দেশের জনগণ আঁস্তাকুড়ে নিক্ষেপ করবে। রাজনীতি আমাদের জন্য কোনো ফ্যাক্টর না, ফ্যাক্টর হলো দেশ। আমরা চাই রাজাকার-আলবদর, আল-শামসমুক্ত এবং মৌলবাদমুক্ত দেশ। এজন্য মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে আগামী সংসদ নির্বাচনে ঝাঁপিয়ে পড়তে হবে। ঘরে ঘরে গিয়ে দেশের প্রতিটি ভোটারকে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে কেন ভোট দিতে হবে তার প্রয়োজনীয়তা ব্যাখ্যা দিতে হবে।  

মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম সমন্বয় জাতীয় কমিটির প্রধান সমন্বয়কারী মেহেদী হাসানের সভাপতিত্বে সংবাদ সম্মেলনটি অতন্দ্র একাত্তর, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, প্রজন্ম ৭১, মুক্তিযুদ্ধ প্রজন্ম, আমরা মুক্তিযোদ্ধার সন্তান, মুক্তিযোদ্ধা যুব কমান্ড, আমরা মুক্তিযোদ্ধার সন্তান প্রতিবাদী,বাংলাদেশ প্রজন্ম সংসদ, মুক্তিযোদ্ধা পরিবার কল্যাণ ফাউন্ডেশন, যোদ্ধা সন্তান, মুক্তিযোদ্ধা সন্তান ফেডারেশন, মুজিবসেনা ঐক্যলীগ, মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড, প্রজন্ম শিক্ষক সংসদ, মুক্তিযুদ্ধ প্রজন্ম নারী সংসদ, বঙ্গবন্ধু লেখক পরিষদ, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, দুরন্ত বাংলা, মুক্তিযোদ্ধা সন্তান সংসদের নেতাকর্মীদের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৮
এমএএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।